ধৃত দুষ্কৃতীরা

Jalpaiguri News: পুলিশকে গুলি! অবশেষে ভিন রাজ্য থেকে পাকড়াও তিন দুষ্কৃতী

জলপাইগুড়ি: এ যেন আস্ত এক সিনেমা! ভিন রাজ্য থেকে তিনজনকে গ্রেফতার। পুরোটাই কার্যত রণকৌশলের মাধ্যমে অপরাধীদের ধরল জলপাইগুড়ি পুলিশ। গত ২৫ শে জুলাই জলপাইগুড়ি শহরে পুলিশকে লক্ষ্য করে গুলি কাণ্ডে উত্তর প্রদেশ থেকে গ্রেফতার দুষ্কৃতী দল৷ উদ্ধার অপরাধে ব্যবহৃত গাড়ি। সেই দিন দিনবাজারের ব্যবসায়ীদের অভিজাত এলাকায় মাঝরাতে সন্দেহজনক গাড়িতে জনাকয়েক দুষ্কৃতিকে ধাওয়া করেছিল পুলিশ। সামনে ভিড়তেই সাদা পোশাকের পুলিশ দলের ওপর ৩ রাউন্ড গুলি বৃষ্টি করে ফেরার হয়েছিল দুষ্কৃতীরা।

সেই ঘটনার প্রায় ২১ দিন পর এদিন জলপাইগুড়ি জেলা পুলিশ সুপার এক সাংবাদিক সম্মেলনে জানান,অপরাধীদের গ্রেফতার করা হয়েছে। তবে আরও কয়েকটি দিক নিয়ে তদন্ত জারি রয়েছে। এ বিষয় নিয়ে জেলা পুলিশ সুপার তিনি তিনজনকে গ্রেফতার করেছেন এমনটাই জানান। এবং বলেন, বাকি তদন্ত জারি থাকবে। যে ব্যক্তি পুলিশের উপর গুলি চালিয়েছিল সেই ব্যক্তি সহ আরও কয়েকজন দুষ্কৃতীকে এবং আগ্নেয়াস্ত্র গুলি উদ্ধারের জন্য তদন্ত চলছে।

আরও পড়ুন:ছাদে উঠলেই ‘ঈশ্বর’ দর্শন, দার্জিলিং নয়, জলপাইগুড়িতেই ভরপুর দেখা যাচ্ছে কাঞ্চনজঙ্ঘা, রইল মন ভাল করা ফটো

এছাড়াও তিনি জানান, দুষ্কৃতির দল কার্যত রেকি করে ডাকাতির পরিকল্পনা করেছিল। উদ্ধার হাওয়া গাড়ি ছাড়াও আরও দুটি গাড়ি রয়েছে বলেই জানা গিয়েছে পুলিশ সূত্রে। সেই গাড়িগুলিরও খোঁজ চলছে। মূলত সিসিটিভি ক্যামেরা, রাস্তার উপরের দোকানের সিসিটিভি ক্যামেরা খতিয়ে দেখে, লোকেশন ট্র্যাক করে এবং ভিন রাজ্যে জলপাইগুড়ির পুলিশের একটি দল গিয়ে সেখানকার পুলিশের সঙ্গে সংযোগ বজায় রেখে তিন জন দুষ্কৃতীকে গ্রেফতার করা সম্ভব হয়।
আরও খবর পড়তে ফলো করুন
https://whatsapp.com/channel/0029VaA776LIN9is56YiLj3F

সুরজিৎ দে