কমল রোগী ভর্তির পরিমাণ।

RG Kar case doctors protest: রহস্যের জট কাটবে কবে? চাপ বাড়াতে সিজিও থেকে স্বাস্থ্য ভবন অভিযানে চিকিৎসকরা

কলকাতা: আরজি কাণ্ডে এখনও দেশজুড়ে চলছে প্রতিবাদ। তদন্ত কলকাতা পুলিশের হাত থেকে গিয়েছে সিবিআইয়ের হাতে। সিবিআই সেই অনুযায়ী আরজি করের প্রাক্তন অধ্যক্ষকে টানা জিজ্ঞাসাবাদও করছে। চিকিৎসকরা এবার তাঁদের আন্দোলন নিয়ে গেলেন সিজিও কমপ্লেক্সে।

মঙ্গলবারই আরজি কর কাণ্ডের প্রতিবাদে সিজিও কমপ্লেক্সে অভিযানের কর্মসূচি ছিল চিকিৎসকদের। কিন্তু একই দিনে এবিভিপির কর্মসূচি থাকায় ডাক্তারদের প্রতিবাদ অনুষ্ঠিত হয়েছে বুধবার। বুধবার সেই মতো চিকিৎসকরা সিজিও কমপ্লেক্স থেকে স্বাস্থ্য ভবন অভিযান করেন। দ্রুত বিচারের দাবি এবং প্রকৃত অপরাধীদের গ্রেফতারের দাবিতে এই দিন প্রতিবাদে অংশ নিয়েছিলেন চিকিৎসকরা।

আরও পড়ুন: মেট্রোয় স্বল্পবসনা নারীর ভিডিও করছিলেন যুবক! নজরে পড়তেই শাস্তি দিলেন মহিলা, দেখুন ভিডিও

চিকিৎসকদের আরজি কর অভিযানকে কেন্দ্র করেই কড়া নিরাপত্তায় ঘিরে ফেলা হয় সিজিও কমপ্লেক্স চত্বর। এদিন এই প্রতিবাদ কর্মসূচী আয়োজিত হয়েছিল ওয়েস্ট বেঙ্গল জুনিয়র ডাক্তারস ফ্রন্টের উদ্যোগে। বিচারের পাশাপাশি প্রতিবাদীদের অভিযোগ গত দু’দিন ধরে আরজি করে আসছেন না বর্তমান অধ্যক্ষ। আরজি কর কাণ্ডের রেশ যে এত সহজে কাটবে না এবং চিকিৎসকরা যে বিচার না পাওয়া পর্যন্ত হাল ছাড়বেন না তা বোঝাই যাচ্ছে। অন্যদিকে, বৃহস্পতিবার আরজি কর কাণ্ড নিয়ে সুপ্রিম কোর্টে তদন্ত রিপোর্ট জমা দিতে হবে সিবিআইকে।

আরও পড়ুন: তিনতলা থেকে মাথায় ভেঙে পড়ল এসির ইউনিট! মৃত্যু কিশোরের, দেখুন ভয়ঙ্কর ভিডিও

পাশাপাশি বুধবার থেকেই আরজি কর নিয়ে শ্যামবাজারে ধরনায় বসতে চলেছে বিজেপি। পাশাপাশি বৃহস্পতিবার  স্বাস্থ্য ভবন অভিযানে নামবে বঙ্গ বিজেপি।