প্রতীকী ছবি

Job: গবেষণার স্বপ্ন? আইআইটি খড়গপুরে কাজের ইচ্ছে? আপনার জন্য খরগপুরে চাকরির বিরাট সুযোগ

পশ্চিম মেদিনীপুর: আপনি কি চাকরি খুঁজছেন? আইআইটি-তে চাকরি করার ইচ্ছে রয়েছে? আপনার কি কম্পিউটার সায়েন্স অথবা ইনফরমেশন বিষয়ের উপর বি.টেক/বিই কিংবা এমসিএ কোর্স করা রয়েছে? তবে মোটা অঙ্কের বেতনের চাকরির সুযোগ আইআইটি খড়্গপুরে। একটিমাত্র জুনিয়র রিসার্চ অ্যাসিস্ট্যান্ট ডেভেলপমেন্ট পদে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি জারি করেছে আইআইটি খড়্গপুর। সম্পূর্ণ অস্থায়ী চুক্তিভিত্তিক ভাবে এই জুনিয়র রিসার্চ অ্যাসিস্ট্যান্ট নিয়োগ করা হবে বিশেষ এই প্রজেক্ট এর জন্য। তাই আপনার ডিগ্রি থাকলে এখনই আবেদন জানান।

আইআইটি খড়্গপুরের বিশেষ গবেষণামূলক প্রকল্পে চুক্তিভিত্তিক কর্মী নিয়োগ করতে চলেছে। ইতিমধ্যেই আইআইটি খড়্গপুরের ওয়েবসাইটে সেই বিজ্ঞপ্তি জারি করেছে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ। বিজ্ঞপ্তি অনুযায়ী, ট্রাফিক এনফোর্সমেন্ট ইউজিং কম্পিউটার ভিশন অ্যান্ড এআই, এই প্রকল্পের জন্য একজন দক্ষ ব্যক্তিকে নিযুক্ত করবে আইআইটি খড়গপুর। সম্পূর্ণ অনলাইন মাধ্যমে আবেদন জানাতে হবে।

আরও পড়ুনঃ স্বপ্নে ফুল দেখেন? এই ৭ ফুলের স্বপ্ন জীবনে সাংঘাতিক প্রভাব ফেলে! কেন এমন হয় অবশ্যই জানুন

ইলেকট্রনিক্স অ্যান্ড ইলেকট্রিক্যাল কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং বিভাগের তত্ত্বাবধানে এই বিশেষ পদে কর্মী নিয়োগ করা হবে। এই প্রজেক্টটি স্পন্সর করছে আইআইটি খড়গপুরের AI4ICPS I HUB FOUNDATION । বিজ্ঞপ্তি অনুযায়ী, আবেদন জানানোর শেষ তারিখ ২৪ আগস্ট ২০২৪। ওয়েবসাইটে দেওয়া বিশেষ লিঙ্ক থেকে অনলাইনে আবেদন জানাতে হবে এই পদের জন্য। কম্পিউটার সায়েন্স অথবা ইনফরমেশন বিষয়ের উপর বি.টেক/বিই কিংবা এমসিএ কিংবা সমতুল কোনও ডিগ্রি থাকা ব্যক্তিরা শুধুমাত্র আবেদন জানাতে পারবে। লাইভ প্রজেক্ট, C++, CUDA, JAVA, COULD COMPUTING বিষয়ে অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার মিলবে। আবেদনকারীকে অনলাইন মাধ্যমে আবেদন মূল্য বাবদ ১০০ টাকা জমা দিতে হবে। সম্পূর্ণ চুক্তিভিত্তিতেই নিয়োগ করা হবে কর্মীকে। যোগ্যতা এবং অভিজ্ঞতা নিরিখে প্রতি মাসে বেতনক্রম ২৯,২০০ টাকা।

তাই এখনই আবেদন করুন এই পদের জন্য। কীভাবে আবেদন জানাবেন? প্রথমে আইআইটি খড়্গপুরের অফিসিয়াল ওয়েবসাইটে যেতে হবে। সেখান থেকে জবস, এবং পরে টেম্পোরারি জবস পজিশন এই সাইট থেকে আবেদন জানাতে পারবেন এই পদের জন্য। এই ওয়েবসাইট থেকে সমস্ত তথ্য মিলবে, https://erp.iitkgp.ac.in/SricWeb/temporaryJobs.htm

রঞ্জন চন্দ