হাসপাতলে চিকিৎসাধীন জখম ব্যক্তি

Wild Boar Attack: বন্যা দুর্গতদের যন্ত্রণা বাড়াল বন্য শুয়োর, ছুটতে হল হাসপাতালে

মালদহ: একেই জল থৈ থৈ চারিদিক, তার উপর বুনো শুয়োরের হামলা! আর তাতেই তিনজন জখম হল মানিকচকে। এই ঘটনায় রীতিমত হৈচৈ পড়ে গিয়েছে। ঘটনাটি ঘটেছে মালদহের মানিকচকের ভূতনি উত্তরচন্ডিপুর পঞ্চায়েতের আলাদিয়া গ্রামে।

আরও পড়ুন: ছিনতাই করবে বলে বাইক চালকের সঙ্গে ‌যা করল দুষ্কৃতীরা! জানলে আপনিও অবাক হবেন

বন্যার জলে প্লাবিত গোটা এলাকা। বন্যা দূর্গতরা বাঁধের উপর অস্থায়ীভাবে বসবাস করছেন। তবে সেখানে শুধুমাত্র মানুষ নয়, বাঁধে আশ্রয় নিয়েছে অনান্য জীবজন্তুরাও। এরই মধ্যে হঠাৎ বুনো শুয়োরের হামলা। এই ঘটনায় গুরুতর আহত হয়ে তিনজন হাসপাতালে ভর্তি হয়েছেন। বলতে গেলে স্থানীয়দের জন্য এই যাত্রায় প্রাণে বেঁচে গিয়েছেন তাঁরা।

তড়িঘড়ি স্থানীয়রা তাঁদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। প্রাণে বাঁচতে উত্তেজিত জনতা একত্রিত হয়ে শুয়োরের পালকে তাড়া করে। উত্তেজিত জনতা তিনটি শুয়োরকে পিটিয়ে খুন করে। আচমকা এই হামলায় হুলস্থূল পড়ে যায় এলাকাজুড়ে।

হামলার ঘটনায় গুরুতর জখম হয়েছেন যারা বর্তমানে তাঁদের চিকিৎসা চলছে মানিকচক গ্রামীণ হাসপাতালে। জখমদের মধ্যে অন্যতম রাম মণ্ডল বলেন, হঠাৎ এক পাল বন্য শুয়োর হামলা করে। আমার হাতে কামড় দিয়েছে। তারপর লাঠি হাতে তাদেরকে সেখান থেকে তাড়িয়ে দিই। পরবর্তীতে বন দফতর ঘটনাস্থলে এসে গোটা পরিস্থিতিকে নিয়ন্ত্রণে আনে।

হরষিত সিংহ