কী এমন আছে চাটনিতে? ধোসা খেতে ভিড় বাড়ছে জেলার এই দোকানে! জানুন দাম কত

Street Food: কী এমন আছে চাটনিতে? ধোসা খেতে ভিড় বাড়ছে জেলার এই দোকানে! জানুন দাম কত

দক্ষিণ দিনাজপুর: রোজ একঘেয়ে কাকলেট, মোগলাই খেতে কার ভাল লাগে! আবার অনেকেই রেস্টুরেন্টে গিয়ে দামি দামি খাবার খেয়ে থাকলেও মন ভরে না কোনওটিতেই। তবে বাঙালি মানেই ভোজন রসিক।

তাই এবার কাটলেট,মোগলাই নয়, মন ভরবে মায়শোর চাটনি সহযোগে সাউথ ইন্ডিয়ান মশলা ধোসা খেয়ে। খেতে হলে আসতেই হবে অ্যাম্বিয়েন্স সাউথ ইন্ডিয়ান-এ। তাই দেরি না করে একবার টেস্ট করে দেখুন মায়শোর চাটনি সহযোগে মশলা ধোসা।

আরও পড়ুন: বলুন তো কোন প্রাণী চোখ বন্ধ করেও দিব‍্যি সব দেখতে পায়? নামটা খুব চেনা, চার পায়ে হাঁটে, ৯৯% লোকজনই ভুল উত্তর দিয়েছেন

প্রসঙ্গত, দক্ষিণী খাবারের প্রতি বাঙালির ভালই টান আছে। আর সেইসব রেস্তোরাঁর সামনে সকালের ভিড় থাকে চোখে পড়ার মতো। দক্ষিণের খাবারের মধ্যে বাঙালির পছন্দের তালিকায় প্রথম দিকে থাকে ধোসা। তবে শুধুমাত্র প্লেন ধোসা নয়, থাকছে রকমারি স্বাদের ধোসা যেমন, মশলা ধোসা, চিজ় ধোসা, সেজ়ুয়ান ধোসা, চিজ পনির ধোসা। আরও কত কী!

এ বিষয়ে ধোসা বিক্রেতা বুদ্ধপ্রিয় সরকার জানান, “দোকানে যে সমস্ত দক্ষিণ ভারতীয় খাবার তিনি তাঁর কারিগর দিয়ে তৈরি করেন তার প্রত্যেকটা জিনিসের গুণগতমানের দিকেই প্রথমে লক্ষ্য রেখে বানিয়ে থাকেন। এমনকি কোয়ালিটির দিকে নজর রাখতে হয়। এই যুগে দাঁড়িয়ে সকলেই চায় খাবারের মধ্যে নতুনত্বের ছোঁয়া। তাই সেই দিকটা মাথায় রেখেই তৈরি করে ফেলেন মায়শোর চাটনি সহযোগে রকমারি ধোসা।”

আরও পড়ুন: আপনিও জিততে পারবেন লটারি! টিকিট কাটার আগে জেনে নিন গোপন কৌশল, নম্বর লাগবেই, ভাগ‍্য খুলে যাবে

স্বল্প মূল্যে এই সাউথ ইন্ডিয়ান মায়শোর চাটনি সহযোগে মশলা ধোসা মিলছে বালুরঘাটের অ্যাম্বিয়েন্স সাউথ ইন্ডিয়ান এ। যা একেবারেই ভিন্ন রকমের টক ঝাল মিষ্টি স্বাদের।

সুস্মিতা গোস্বামী