পুলিশ হেফাজতে অভিযুক্ত

Malda Smuggling News: বাংলা থেকে বিহারের পথে ধরা পড়ল বাইকআরোহী! তল্লাশি চালিয়ে যা মিলল, চমকে যাবেন!

মালদহ: মোটর বাইকে করে মাদক পাচারের চেষ্টা। বাইকে করেই এক রাজ্য থেকে অন্য রাজ্যে মাদক নিয়ে যাচ্ছিল পাচারকারী। তবে পথেই ধরা পড়ল পুলিশের হাতে। বাইকে তল্লাশি চালিয়ে উদ্ধার হল প্রায় ৪০ লক্ষ টাকার ব্রাউন সুগার। মালদহের পুখুরিয়া থানার পুলিশ গ্রেফতার করে অভিযুক্ত পাচারকারীকে।

আরও পড়ুন: মৃতের শেষ ইচ্ছাপূরণে এক হয়ে গেল দুই দেশ, বিএসএফের তৎপরতায় ভাইয়ের শেষ দেখা পেলেন বোন

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃত যুবকের নাম জসিম শেখ। বাড়ি কালিয়াচক থানার সুজাপুর এলাকার। গোপন সূত্রে খবর পেয়ে এদিন গভীর রাতে পুখুরিয়া থানার পুলিশ তল্লাশি অভিযান চালায়। আড়াইডাঙা রাণী মোড় থেকে সন্দেহজনক অবস্থায় অভিযুক্তকে আটক করে। জিজ্ঞাসাবাদে অসঙ্গতি ধরা পড়ায় পুলিশ তল্লাশি চালায়। বাইকে তল্লাশি চালিয়ে উদ্ধার হয় প্রায় ৪৫০ গ্রাম ব্রাউন সুগার। চোরা বাজারে উদ্ধার ব্রাউন সুগারের আনুমানিক মূল্য প্রায় ৪০ লক্ষ টাকা।

প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পেরেছে, অভিযুক্ত ব্রাউন সুগারগুলি কালিয়াচক থেকে বিহারে পাচারের জন্য নিয়ে যাচ্ছিল। অভিযুক্তকে গ্রেফতার করে মালদহ জেলা আদালতের পেশ করেছে। সাত দিনের পুলিশে হেফাজতের আবেদন জানানো হয়েছে। অভিযুক্তকে জিজ্ঞাসাবাদ করে এই পাচার চক্রের সঙ্গে আরও কেউ জড়িত রয়েছে কিনা, সেই ঘটনার তদন্ত শুরু করছে পুলিশ।

হরষিত সিংহ