Bardhaman News: অভিজাত টাউনশিপের মধ্যে অজান্তেই গাড়ি লক্ষ্য করে গুলি! কেন? ভয়ে কাঁটা এলাকার বাসিন্দারা

দক্ষিণবঙ্গ: বাড়ির সামনে দাঁড়িয়ে থাকা গাড়িতে চলল গুলি!মধ্যরাতে ঘটল গাড়িতে গুলি চালানোর ঘটনা। গাড়ির পিছনে ডান দিকের কাচের নীচে ফুটো করে গাড়িতে ঢোকে গুলি। গুলি গাড়ির ভিতরে ঢুকে পিছনের বাঁদিকের গেট ভেদ করার চেষ্টা করে। বর্ধমানের রেনেসাঁ টাউনশিপে এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। এই ঘটনার পর নিরাপত্তাহীনতায় ভুগছেন বাসিন্দারা। অবিলম্বে উপ নগরীর নিরাপত্তা ব্যবস্হা জোরদার করার দাবি তুলেছেন তাঁরা।

বর্ধমান থানার পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। পুলিশ জানিয়েছে, এলাকার সি সি টি ভি ফুটেজ খতিয়ে দেখে দুষ্কৃতীকে চিহ্নিত করার চেষ্টা চালানো হচ্ছে। কী কারণে এই গুলি চালানো হল, এর সঙ্গে কে বা কারা যুক্ত, তা খতিয়ে দেখা হচ্ছে। বর্ধমানের নবাবহাট সংলগ্ন রেনেসাঁ উপনগরীর ৬ নং ইনার রিং রোডের সামনে এই ঘটনা ঘটেছে।

আরও পড়ুন: বিয়ের জন্য জমানো টাকা ফেরত দিচ্ছিল না..আর তাতেই খুন! বর্ধমানে আদিবাসী তরুণী হত্যাকাণ্ডে নয়া তথ্য

রবিবার সকাল সাড়ে ন’টার সময় বাড়ির মালিক দেবজিৎ ঘোষ গাড়ি নিয়ে কাজে বের হতে যাচ্ছিলেন। সেই সময় বিষয়টি চোখে পড়ে তাঁর। শনিবার সন্ধে সাড়ে ছ’টা নাগাদ গাড়িটি বাড়ির সামনে  রাখেন দেবজিৎ বাবু। তিনি বর্ধমান শহরের খোসবাগান এলাকার একটি বেসরকারি নার্সিংহোমের মালিক। তিনি এরপর বর্ধমান থানায় খবর দেন। বর্ধমান থানার পুলিশ গিয়ে গাড়ির ভিতর থেকে  একটি গুলির খোল উদ্ধার করে।

এই ঘটনায় আতঙ্কিত দেবজিৎবাবু ও তাঁর পরিবারের সদস্যেরা। নিরাপত্তার দাবিতে সরব হয়েছেন স্থানীয় বাসিন্দারাও। তাঁরা বলছেন, এলাকায় এই ধরনের ঘটনা এই প্রথম। এই টাউনশিপে ঢোকার মুখে নিরাপত্তারক্ষী থাকে। তাদের নজর এড়িয়ে কীভাবে দুষ্কৃতী ঢুকে গাড়িতে গুলি চালিয়ে বেরিয়ে গেল তা বোঝা যাচ্ছে না। এখানে নিরাপত্তা ব্যবস্থায় যে যথেষ্ট খামতি রয়েছে এই ঘটনা তা দেখিয়ে দিল।

আরও পড়ুন: ফেসবুকে আলাপ থেকেই জমজমাট প্রেম, ফিরেছিলও একই ট্রেনে! তারপরে কেন মার্ডার? বর্ধমানে তরুণী খুনে উঠে এল চাঞ্চল্যকর তথ্য

ইদানীং এই টাউনশিপে বহিরাগতদের আনাগোনা বাড়ছে বলে অভিযোগ স্থানীয় বাসিন্দাদের। তাঁদের দাবি, সকলের অবারিত প্রবেশ এখানের নিয়ম হয়ে দাঁড়িয়েছে। তাই নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা খুবই জরুরি হয়ে পড়েছে। আলো, সি সি টি ভি ক্যামেরা ও নিরাপত্তারক্ষী আরও বাড়ানো দরকার। কী জন্য, কেনই বা ফাঁকা গাড়িতে গুলি চালানো হল খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।ি