মাটিতে পাতা গদির নিচ থেকে ‘হিসস-হিসস’ শব্দ, গদি সরাতেই যা সামনে এল দেখলে হাড় হিম হয়ে যাবে! (@murliwalehausla24)

মাটিতে পাতা গদির নিচ থেকে ‘হিসস-হিসস’ শব্দ, গদি সরাতেই যা সামনে এল দেখলে হাড় হিম হয়ে যাবে!

সোশ্যাল মিডিয়ায় প্রতিদিনই কিছু না কিছু ভাইরাল হয়। সে সব তাজ্জব হওয়ার মতোই ভিডিও। কখনও সিংহের সঙ্গে একদল কুকুর লড়াই করছে তো আবার বিশালাকার অজগরের কোলে ঘুমোচ্ছে একরত্তি শিশু। কুমীরের মুখে মাথা ঢোকানো থেকে শুরু করে সাপ নিয়ে খেলা করার ঘটনাও বিরল নয়। এবার সামনে এল সেরকমই হাড় হিম করা এক ভিডিও।

আরও পড়ুন– টিকিট পরীক্ষার নামে জরিমানা! যাত্রীরা খবর পাঠালেন আরপিএফে, হাতেনাতে ধরা পড়ল ভুয়ো মহিলা টিটিই

মাটির বাড়ি। মেঝেতে পরিপাটি করে বিছানো গদি। সেটাই বিছানা। কিন্তু গদির নিচ থেকে ‘হিসস’ শব্দ ভেসে আসছে। বাড়ির লোকেরা ভাবেন সাপ বোধহয়। তাঁরা সর্পবিশারদ মুরারি লাল ওরফে মুরলিওয়ালে (@murliwalehausla24) হাউসলাকে খবর দেন। তিনি ঘরে ঢুকে গদি উল্টে দেখেন, একটা নয়, কিলবিল করছে অজস্র সাপ। একসঙ্গে অতগুলো সাপ দেখে বাড়ির লোকের ভিমরি খাওয়ার যোগার। অবশ্য মুরারি দক্ষ হাতে সবকটা সাপই বস্তাবন্দী করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Murari Lal (@murliwalehausla24)

ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে সাপ ধরার সেই ভিডিও পোস্ট করেছেন মুরারি। মুহূর্তের মধ্যেই ভাইরাল। ভিডিওতে দেখা যাচ্ছে, আস্তে আস্তে গদির দিকে এগিয়ে গেলেন মুরারি। তারপর আলতো হাতে গদি উপরের দিকে তুলতেই বেরিয়ে এল সাপের লেজ। ভয়ে সরে যান বাড়ির সদস্যরা। মুরারি অবশ্য কোনওরকম তাড়াহুড়ো করেননি। গদি তুলে একপাশে সরিয়ে রাখেন। তখনই দেখা যায় একসঙ্গে জড়িয়েমড়িয়ে রয়েছে অনেকগুলো সাপ। তবে আকারে ছোট। গদির নীচেই বাসা বেঁধেছিল তারা। মুরারি গদি সরাতেই এদিকওদিক পালাতে শুরু করে। তবে তাঁর হাত থেকে বাঁচতে পারেনি কেউই।

আরও পড়ুন– তোলাবাজির নয়া ফিকির; ‘সিএম ফ্লাইং স্কোয়াড’-এর নাম ভাঙিয়ে বলপূর্বক টাকা আদায়ের অভিযোগ ! তারপর যা ঘটল…

এখনও পর্যন্ত মুরারির এই ভিডিওতে ৫ কোটি ৭৩ লাখ ভিউ হয়েছে। লাইক করেছেন লাখ লাখ ইউজার। শেয়ারও হয়েছে বিপুল। হাজার হাজার ইউজারের কমেন্টে ভরে গিয়েছে পোস্ট। পূজা সিং নামের এক ইউজার লিখেছেন, “আমার মতো দুর্বল হৃদয়ের মানুষদের এই ভিডিই দেখা উচিত নয়।’’ মঞ্জুলা নামের এই ইউজার ভিডিও দেখে রীতিমতো অবাক। তাঁর অবাক হওয়ার কারণ অবশ্য আলাদা। তিনি লিখেছেন, “এই গদিতে যাঁরা ঘুমোতেন তাঁদের ছবি পোস্ট করুন প্লিজ।’’ দিব্যাংশ ত্রিপাঠি নামের এক ইউজার মুরারির ভূয়সী প্রশংসা করে লিখেছেন, “খুব ভাল কাজ করেছেন। মহাদেবের আশীর্বাদ রয়েছে আপনার উপর।’’