প্রকাশ‍্যে শুটআউট!

Crime News: প্রকাশ‍্যে শুটআউট! মাঝ রাতে গুলিবিদ্ধ ২ যুবক, আতঙ্কে কাঁটা এলাকাবাসী

মগরাঃ রাজ্যে ফের শুটআউট। মগরায় শুটআউটে গুলিবিদ্ধ ২। রাতে বাইকে চড়ে যাওয়ার সময় গুলি করার অভিযোগ। পিছন থেকে পরপর গুলি করে  দুষ্কৃতীরা। হাতে-পেটে-পায়ে গুলি নিয়ে হাসপাতালে ভর্তি দুজন। পুলিশের অনুমান পুরোনো শত্রুতার জেরেই গুলি!

আরও পড়ুনঃ লজ্জা, লজ্জা, লজ্জা…! কলকাতার উপকণ্ঠে বাড়িতে আটকে আয়াকে যৌন নির্যাতন! কাঠগড়ায় বিজেপি নেতা

আহত দুই ব‍্যক্তির নাম বিশ্বজিৎ দে(৪০) ও মইদূল ইসলাম(৩২)। দুজনকেই চুঁচুড়া ইমামবাড়া হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বিশ্বজিৎ-এর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাঁকে কলকাতার বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মগড়া থানার নাকসা মোরের কাছে গতকাল রাত দেড়টা নাগাদ দুজন বাইক নিয়ে মগড়ার দিকে যাচ্ছিল। পিছন থেকে একটি চার চাকা গাড়ি তাঁদের ফলো করে আসে। নাকসা মোর ছাড়িয়ে যেতে কাছ থেকে গুলি করে। কয়েক রাউন্ড গুলি চালানো হয়। মইদূলের থাই-তে গুলি লাগে। বিশ্বজিৎ-এর হাতে ও পেটে গুলি লাগে। পুলিশ তাঁদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

ঘটনায় একটি মামলা রুজু করে তদন্তে নেমেছে পুলিশ। পুলিশের প্রাথমিক অনুমান পুরোনো শত্রুতার জেরে এই ঘটনা হতে পারে। হুগলি গ্রামীণ পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার কল্যাণ সরকার জানান, ‘কারা কী উদ্দেশ‍্যে গুলি চালালো সব দিক খতিয়ে দেখা হচ্ছে।’

সোমনাথ ঘোষ