স্ত্রীকে খুন করল স্বামী

Bankura News: ৩ সন্তান হওয়ার পরে বাড়ল সন্দেহ… স্ত্রীকে জঙ্গলে নিয়ে গিয়ে নৃশংস ভাবে কুপিয়ে খুন…! কী হল সেই স্বামীর?

প্রিয়ব্রত গোস্বামী, বাঁকুড়া: সন্দেহের বশে স্ত্রীকে খুন! স্ত্রীকে জঙ্গলে নিয়ে গিয়ে কুড়ুল দিয়ে নৃশংস ভাবে কুপিয়ে খুন করেছিল স্বামী। ঘটনায় ব্যাপক চাঞ্চল্য দেখা দিয়েছিল বাঁকুড়ার শালতোড়া থানা এলাকার বড়শাল গ্রামে। এই অপরাধের বিচার হল শেষমেশ। স্বামীর যাবজ্জীবন কারাদন্ডের নির্দেশ দিল আদালত।

আরও পড়ুন- নারকেল তেলে মেশান শুধু ‘এই’ সবজির রস, একঢাল চুল পাবেন ২ মাসে! চুল পড়াও বন্ধ…

অভিযুক্ত স্বামীর নাম জপহরি বাউড়ি। মৃত স্ত্রীর নাম ছায়া বাউড়ি। ২০২১ সালের ২৪ সেপ্টেম্বর বাঁকুড়ার শালতোড়া থানার বড়শাল গ্রামে ঘটেছিল এই খুনের ঘটনা। ওই দিনই অভিযুক্ত স্বামী জপহরিকে গ্রেফতার করেছিল পুলিশ। গত তিন বছর ধরে মামলা চলেছে। অবশেষে, গতকাল স্বামী জপহরিকে দোষী সাব্যস্ত করে বাঁকুড়া জেলা আদালত। আজ দোষীকে যাবজ্জীবন কারাদন্ডের নির্দেশ দেন বিচারক।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, ২০০৬ সালে বাঁকুড়ার মেজিয়া থানার কালিদাসপুর গ্রামের ছায়া বাউরীর সঙ্গে বিয়ে হয় শালতোড়া থানার বড়শাল গ্রামের জপহরির।

তাদের দুই কন্যা-সহ তিন সন্তানও হয়। কিন্তু কিছু দিন পর থেকেই স্ত্রীকে সন্দেহের চোখে দেখতে শুরু করে স্বামী জপহরি। এই সন্দেহের জেরেই ২০২১ সালের ২৪ সেপ্টেম্বর জপহরি স্ত্রীকে গ্রাম লাগোয়া ইলামবাজারের জঙ্গলে কাঠ কুড়নোর নাম করে নিয়ে গিয়ে কুড়ুল দিয়ে নৃশংসভাবে কুপিয়ে খুন করে। এর পর সেই কুড়ুল নিয়ে নিজের বাড়িতে চড়াও হয়ে তিন সন্তানকে খুন করার হুমকি দিতে থাকে। এই সময় স্থানীয় বাসিন্দারা জপহরিকে ধরে ঘরে ঢুকিয়ে রাখে।

আরও পড়ুন- সিগারেট ছাড়া ১ দিন? এতেই অস্বস্তি হচ্ছে? জানেন ১ দিনেই কী বদলাল শরীরে..

পরে শালতোড়া থানার পুলিশ জপহরি বাউরীকে গ্রেফতার করে। প্রায় তিন বছর ধরে সেই ঘটনার বিচার চলছিল বাঁকুড়া জেলা আদালতে। আজ আদালত তাকে যাবজ্জীবন কারাদন্ডের নির্দেশ দেয়। মৃতার পরিবার আদালতের এই রায়ে সন্তুষ্ট হলেও তাঁদের দাবি, যে ভাবে নৃশংসভাবে স্ত্রীকে খুন করেছে জপহরি, তাতে তার ফাঁসি হওয়া উচিৎ ছিল।