ম্যাচের ২ দিন আগে সাংবাদিক বৈঠকে রোহিত শর্মাকে এনিয়ে প্রশ্ন করা হলে ভারত অধিনায়ক বলেন,"এখানে বেশি কিছু ভাবার নেই। যদিও একাদশ বাছতে গেলে কে কত রান করেছে, সাম্প্রতিক ফর্ম, অভিজ্ঞতা, ম্যাচ উইনার কে হতে পারে, ইমপ্যাক্ট কে ফেলতে পারে সেগুলি নিয়ে ভাবতে হয়।"

IPL 2025: আইপিএলে কোন দলে খেলবেন রোহিত শর্মা? বড় আপডেট দিলেন তাঁর সতীর্থ

আগামী মরশুমে আইপিএলে কোন দলে খেলবেন রোহিত শর্মা? মুম্বাই ইন্ডিয়ান্স কি সত্যিই ছেড়ে দেবেন পাঁচবারের আইপিএল জয়ী অধিনায়ক? এই প্রশ্নই এখন ঘুরপাক খাচ্ছে ভারতীয় ক্রিকেটের অন্দরে। এই জল্পনার মধ্যে রোহিত শর্মার আইপিএল কেরিয়ার নিয়ে বড়সড় ইঙ্গিত দিলেন ভারতীয় দলে তাঁর সতীর্থ।

ভারতীয় দলের তারকা স্পিনার রবিচন্দ্রন অশ্বিন নিজের ইউটিউব চ্যানেলে রোহিত শর্মাকে বড় দাবি করেছেন। অশ্বিন দাবি করেছেন, কেরিয়ারের এই সময় এসে রোহিত শর্মা দল পরিবর্তন করবে বলে মনে হয় না। আগামী মরশুমে রোহিত শর্মা মুম্বই ইন্ডিয়ান্সে খেলবেন বলে জানিয়েছেন রবিচন্দ্রন অশ্বিন।

অশ্বিন ভিডিওতে জানিয়েছেন,রোহিত শর্মার জায়গায় কেউ যদি নিজেকে রেখে ভাবেন তাহলে দেখবেন সব কিছু ঠিকঠাকই আছে। কোনও অসুবিধা বা সমস্যা নেই। অনেক বছর মুম্বই ইন্ডিয়ান্সকে নেতৃত্ব দিয়েছেন। পাঁচবার চ্যাম্পিয়ন করেছেন। এই বয়সে এসে কেন বেশি চাপ নিতে যাবেন রোহিত? পুরনো দলেই চাপমুক্ত হয়ে আনন্দের সঙ্গে খেলা উপভোগ করতে পারবেন।”

আরও পড়ুনঃ India vs Bangladesh: বাংলাদেশ সিরিজের আগে জোর ধাক্কা টিম ইন্ডয়ার! চোট পেলেন অধিনায়ক

এছাড়াও রবিচন্দ্রন অশ্বিন জানিয়েছেন, রোহিত শর্মার কাছে কেরিয়ারের এই সময় এসে টাকাটাও খুব একটা গুরুত্বপূর্ণ বিষয় বলে মনে হয় না। ফলে টাকার জন্য দল বদলের প্রশ্নই ওঠে না। আমার মনে আগামী মরশুমে রোহিত শর্মাকে মুম্বই ইন্ডিয়ান্সের জার্সিতেই খেলতে দেখা যাবে।” এবার দেখার অশ্বিনের দাবি কতটা মেলে।