ফাইল ছবি

West Bengal Police: গভীর রাতে পরপর ঢুকল পুলিশের গাড়ি, নিউ ব্যারাকপুরে হলটা কী! যা মিলল এক বাড়ি থেকে, সর্বনাশ!

জিয়াউল আলম, নিউ ব্যারাকপুর: নিউ ব্যারাকপুরের লেনিনগড় থেকে ৫৫ কেজি গাঁজা সহ গ্রেফতার ১ যুবক। গোপন সূত্রে খবর পেয়ে, গভীর রাতে নিউ ব্যারাকপুর থানার পুলিশ অভিযান চালিয়ে বিলকান্দা ২ নং গ্রাম পঞ্চায়েতের চাদঁপুর লেনিনগড় এফ ব্লকের এক বাড়ি থেকে ৫৫ কেজি গাঁজা উদ্ধার করে।

অবৈধ গাঁজা মজুদকারী এক যুবককে গ্রেফতারও করে পুলিশ। উদ্ধারকৃত অবৈধ মজুদ গাঁজা সহ ধৃত যুবককে ব্যারাকপুর আদালতে তোলা হয়। পুলিশ জানিয়েছে, নিউ ব্যারাকপুর থানার পুলিশের কাছে খবর আসে লেনিনগড় এফ ব্লকে এক বাড়িতে প্রচুর পরিমাণে গাঁজা মজুদ করে রাখা হয়েছে বিক্রির জন্য।

আরও পড়ুন: ‘নিয়ম’ ভাঙল, শনিবার কী এমন হল সন্দীপ ঘোষের! কোথায় গেলেন? সিবিআই এবার কোন পথে!

গভীর রাতে থানার বিশাল পুলিশ বাহিনী ঘটনাস্থলে গিয়ে তৎপরতার সঙ্গে বাড়ির চারিদিকে ঘিরে আইননানুগ ভাবে তল্লাশি অভিযান চালিয়ে বিপুল পরিমাণ গাঁজা উদ্ধার করে। গাঁজা মজুদকারী এক যুবককে গ্রেফতারও করে পুলিশ। ধৃত যুবকের নাম শান্তিরাম রায় (২৮)। পেশায় রিক্সা চালক সে। মূলত বাড়িতে বিক্রির জন্য গাঁজা মজুদ করে রাখা হয়েছিল বলে জানায় পুলিশ।

পুলিশ তদন্তে নেমে এই চক্রের আসল পান্ডাদের খুঁজছে। কোথা থেকে কীভাবে এত পরিমাণ গাঁজা আসল, এই কারবারীর সঙ্গে অন্য কোনও মাদক ব্যবসায়ী জড়িত আছে কিনা, তদন্তে খতিয়ে দেখছে পুলিশ।