এখানেই লাগানো ছিল সরু তার

Tragic Death: পেয়ারা বাগানে পড়ে বাবা-মা ও ছেলের নিথর দেহ! বিদ্যুৎ তারের বেড়া’ই কি মৃত্যুর কারণ?

দক্ষিণ ২৪ পরগনা: ধামুয়ার দুর্লভপুরে নিজের জমিতেই মিলল মা, বাবা ও ছেলের মৃতদেহ। এই মর্মান্তিক ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। চোর ধরতে পেয়ারা বাগানে তামার তারে বৈদ্যুতিক সংযোগ দেওয়া ছিল। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, নিজেদের লাগানো তারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হয়েছে একই পরিবারের ৩ জনের। মৃতরা হলেন এক দম্পতি ও তাঁদের ২৭ বছরের পুত্র। নাম জগদীশ বিশ্বাস (৫৪), স্ত্রী শান্তি বিশ্বাস (৫০) এবং ২৭ বছরের মানবেশ।

প্রথমে খোঁজ পাওয়া যাচ্ছিল না বিশ্বাস পরিবারের কারোরই। শুরু হয় খোঁজাখুঁজি। পরে বাড়ির পাশের পেয়ারা বাগানে তিন জনের নিথর দেহ পড়ে থাকতে দেখেন প্রতিবেশীরা। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় থানায়।

আরও পড়ুন: কাকদ্বীপে হাসপাতালে দালাল চক্রের অভিযোগ, ব্যবস্থা নেওয়ার আশ্বাস সুপারের

খবর পেয়ে ঘটনাস্থলে আসে পুলিশ। ঘটনার তদন্তে তৎক্ষণাৎ ওই এলাকায় যান অতিরিক্ত পুলিশ সুপার (জোনাল) মিতুন কুমার দে। ঘটনাস্থল পরিদর্শনের সময় তাঁর নজরে আসে তামার বিদ্যুতের তার। প্রাথমিক তদন্তে অনুমান করা হচ্ছে, বিদ্যুৎবাহী ওই তামার তারে প্রথমে বিদ্যুৎস্পৃষ্ট হন একজন। তাঁকে বাঁচাতে গিয়েই বাকি দুজনের মৃত্যু হয়েছে। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে ডায়মন্ড হারবার জেলা পুলিশ। তিনটি দেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে। এই ঘটনায় গোটা এলাকায় শোকের ছায়া নেমেছে।

নবাব মল্লিক