অভিযুক্ত ওই ব্যক্তিকে নিয়ে যাচ্ছে পুলিশ

Nadia News: সোনার দোকানে ঢুকে মহিলাকে কুপ্রস্তাব! অভিযুক্তকে হাতেনাতে ধরে পুলিশে তুলে দিল জনতা

নদিয়া: মহিলাদের সম্মান এবং আত্মরক্ষা নিয়ে যখন সারা রাজ্য তোলপাড়। এরই মধ্যে নদিয়ার শান্তিপুর শ্যামবাজার এলাকায় বেশ কয়েকদিন যাবৎ সাইকেলে করে ফুলিয়া থেকে আগত এক যুবক এলাকার বিভিন্ন মহিলাদের উত্ত্যক্ত করে বলে অভিযোগ। এমনকি গতকাল ওই এলাকার একটি সোনার দোকানে বাড়ির এক নাবালিকা কন্যা এবং মহিলা কর্মচারী থাকার সময় দোকানে ঢুকে কু প্রস্তাব দেওয়ারও অভিযোগ ওঠে। বৃহস্পতিবার সকালে আবারও গিয়ে অশ্লীল অঙ্গভঙ্গি অস্রাব্য কথাবার্তা এবং কু প্রস্তাব দেয় তাদের।

এরপর সিসি ক্যামেরার ফুটেজ অনুযায়ী ওই যুবক দোকানে ঢুকে পড়ার এবং নানান অশ্লীল প্রস্তাব দেওয়ার প্রমাণের ঘটনা জানাজানি হতে এলাকার মানুষজন তাকে ধরে নিয়ে শ্যামবাজার পুলিশ ফাঁড়িতে আটকে রাখে। শান্তিপুর থানার পুলিশ এসে তাকে তাকে হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ চালাচ্ছে।

দোকান মালিক ধীরেন বিশ্বাস অনুমান করছেন,সম্প্রতি একের পর এক চুরি ছিনতাই ডাকাতির ক্ষেত্রেও এ ধরনের ইনফর্মার থাকে সেই কাজেও সে যুক্ত আছে কিনা তার খতিয়ে দেখুন পুলিশ। বঙ্গীয় স্বর্ণ ব্যবসায়ী সমিতি এবং শান্তিপুর থানার পুলিশ প্রশাসনকে লিখিত জানাবেন। তবে ধৃত ওই ব্যক্তির কাছ থেকে আধার কার্ড এবং ভোটার কার্ড দেখে জানা যায় শান্তিপুর ফুলিয়া কৃত্তিবাস বয়রা এলাকায় বাড়ি। নাম বিভাস বিশ্বাস, বয়স ৩০ বছরের কাছাকাছি।

আরও পড়ুনঃ কোন ভারতীয় ক্রিকেটার সবথেকে বেশি টাকা আয়কর দেন? তালিকায় কে কত নম্বরে! জানুন বিস্তারিত

এ বিষয়ে ধৃত বিভাস বিশ্বাস জানায় সম্প্রতি বেশ কয়েক বছর আগে তার স্ত্রী সন্তানদের নিয়ে চলে গেছে, কাজকর্ম আপাতত কিছুই নেই তার মায়ের কাছেই সে থাকে। এবং সে স্বীকারও করে দুটি মেয়েকে সে প্রস্তাব দিয়েছিল এবং সে দুটি মেয়েকেই বিয়ে করতে চায়, এ ধরনের নানান অসংলগ্ন কথাবার্তা বলেন। যদিও এলাকাবাসীদের অনেকে মনে করছেন তার মানসিক কোন ব্যাধি রয়েছে। এই ঘটনাকে ঘিরে ব্যাপক চাঞ্চল্য ছড়ায় ওই এলাকায়, খবর দেওয়া হয় পুলিশকে। ঘটনাস্থলে পুলিশ এসে ধৃত ওই ব্যক্তিকে নিয়ে যায় এবং ঘটনা পুঙ্খানুপুঙ্খ রূপে তদন্ত শুরু করে।

Mainak Debnath