সন্দীপের শ্বশুরবাড়ি

Sandip Ghosh ED: শ্বশুরবাড়িতে কী এমন রেখেছেন সন্দীপ ঘোষ? সকাল-সকাল হানা দিল ইডি!

হুগলি: শুক্রবার সাত সকালে সন্দীপ ঘোষের শ্বশুরবাড়িতে ইডির হানা। সূত্রের খবর মারফত জানা যায়, পাদ্রী পাড়ার বিবেকানন্দ সরণিতে আরজি করের প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষের শ্বশুরবাড়ি। এই বাড়িতেই সাতসকালে ইডির আধিকারিকেরা কেন্দ্রীয় জওয়ানদের নিয়ে হানা দেয়।

তবে বাড়িতে গিয়ে তাঁরা দেখেন দরজায় তালা বন্ধ ছিল। স্থানীয় সূত্রে জানা যায়, গত পাঁচ থেকে ছয় বছর ধরে সন্দীপ ঘোষের শ্বশুরবাড়িতে কেউ থাকে না, তালা বন্ধই থাকে বেশিরভাগ সময়। সন্দীপ ঘোষের শ্বশুরের নাম রামকৃষ্ণ দাস। তবে বর্তমানে এই বাড়িতে তাঁরা থাকেন না বলেই জানা গিয়েছে সূত্র মারফত।

আরও পড়ুন: বাড়িতে গণেশ পুজো করবেন? সিদ্ধিদাতার ভোগে এগুলি রাখতেই হবে! জেনে নিন পুরোহিতের মত

আর সেই কারণেই তালা বন্ধ দেখে ফিরে যান ইডির আধিকারিকেরা।এরপর বৈদ্যবাটি নার্সারি রোডে কুণাল রায়ের বাড়িতে গিয়ে তল্লাশি শুরু করেন। কেন্দ্রীয় বাহিনী নিয়েই শঙ্করপল্লিতে কুণাল রায়ের বাড়িতে ঢোকেন তাঁরা। দীর্ঘক্ষণ ডাকাডাকির পরে দরজা খোলেন তিনি। দীর্ঘ সময় তল্লাশি চলছে বলে জানা গিয়েছে।

আরও পড়ুন: সন্দীপের সঙ্গে এত খাতির! এমন এক ব্যক্তিকে ধরেছে সিবিআই, যার কাণ্ডকারখানা চোখ কপালে তুলে দেবে

স্থানীয় এক বাসিন্দা সুব্রত বিশ্বাস জানান, সকালবেলা আনুমানিক সাড়ে ছ’টা নাগাদ দেখলাম এখানে কেন্দ্রীয় বাহিনীর লোকজনেরা এসেছিলেন। অনেক ভিড় ছিল আমরা কাছে গিয়ে দেখতে পারিনি। এরপর তাঁরা তালা বন্ধ দেখে ফিরে যান। তিনি আরও জানান, এটিই সন্দীপ ঘোষের শ্বশুরবাড়ি তবে বর্তমানে পাঁচ ছয় বছর হয়ে গেল এই বাড়িতে কেউ আর থাকেন না।

Mainak Debnath