প্রতীকী ছবি৷

North Bengal woman abuse punishment: মাটিগাড়া ধর্ষণ খুন কাণ্ডে ফাঁসির সাজা! স্কুল ছাত্রীকে নির্যাতনে চরম শাস্তি দিল আদালত

শিলিগুড়ি: দার্জিলিং জেলার মাটিগাড়ায় স্কুলের ছাত্রীকে নৃশংসভাবে ধর্ষণ এবং খুনের ঘটনায় বড় সাজা দিল আদালত। বৃহস্পতিবার অভিযুক্ত মহম্মদ আব্বাসকে দোষী সাব্যস্ত করে আদালত। আজ তাঁকে ফাঁসির সাজা শোনানো হল।

আরও পড়ুন: শিয়রে গভীর নিম্নচাপ, প্রবল বৃষ্টিতে ভাসবে দক্ষিণবঙ্গ! মাটি হবে পুজোর বাজার?

গত বছরের ২১ অগাস্ট দার্জিলিংয়ের মাটিগাড়ায় একাদশ শ্রেণির এক স্কুল ছাত্রীকে ধর্ষণ করে মাথা থেঁতলে খুন করার অভিযোগ ওঠে। নৃশংস এই ঘটনার জেরে সেই সময় শিউরে উঠেছিল গোটা রাজ্য। সেই ঘটনায় পরে গ্রেফতার করা হয় মহম্মদ আব্বাস নামে এক যুবককে।

আরও পড়ুন: ১০০০ টাকা নিয়ে এই দেশে গেলেই হবে ৩ লাখ, সস্তায় ছবির মতো সুন্দর বিদেশ ঘুরতে যাবেন নাকি?

বৃহস্পতিবার মহম্মদ আব্বাসকে দোষী সাব্যস্ত করে শিলিগুড়ি মহকুমা আদালত। শুক্রবার যুবকের সাজা শোনানোর কথা ছিল। শুক্রবার সরকারি পক্ষের আইনজীবী উদাহরণ হিসাবে বিভিন্ন ঘটনার নজির তুলে ধরে অপরাধীর ফাঁসির পক্ষে সওয়াল করেন। পাশাপাশি অপরাধীর আইনজীবী আব্বাসের বাড়িতে বৃদ্ধা মা রয়েছে, তাই পরিবারের কথা ভেবে ফাঁসি রদের আবেদন জানান।  তার বিরুদ্ধে ওঠা স্কুলছাত্রীকে ধর্ষণ এবং খুনের অভিযোগ প্রমাণিত হয় বৃহস্পতিবারই। শনিবার আসামি মহম্মদ আব্বাসকে ফাঁসির সাজা দিল শিলিগুড়ি মহকুমা আদালত। ঘটনার পরে ১ বছর ১৪ দিনের মাথাতেই মামলার নিষ্পত্তি হল।