ঘুটিয়ারি শরিফ রেলস্টেশনে বিধ্বংসী অগ্নিকাণ্ড

South 24 Parganas News: ঘুটিয়ারি শরিফ রেলস্টেশনে বিধ্বংসী অগ্নিকাণ্ড! আপাতত বন্ধ ট্রেন চলাচল

দক্ষিণ ২৪ পরগনা: রবিবাসরীয় সকালে অগ্নিকাণ্ড! আতঙ্কের ছবি শিয়ালদহের দক্ষিণ শাখায়। শিয়ালদহ দক্ষিণ শাখার ক্যানিং লাইনে ঘুটিয়ারিশরীফ স্টেশনে ভয়াবহ অগ্নিকাণ্ড। সূত্রের খবর, ১ নম্বর প্ল্যাটফর্মের এক দোকানে আগুন লাগে। সেখান থেকে হুহু করে আগুন ছড়িয়ে যায় আশেপাশে।

বেশ কয়েকটি দোকান পুড়ে গিয়েছে ইতিমধ্যেই। স্থানীয়রা আগুন নেভানোর চেষ্টা করছেন। ঘটনাস্থলে রেল পুলিশ। এলাকায় ব্যাপক আতঙ্ক  ছড়িয়েছে।

আরও পড়ুন- মাত্র ১৬০০ টাকায় হয়ে যাবেন MBBS! এত কম খরচে দেশের কোথায় ডাক্তারি পড়া যায়? জেনে নিন!

রবিবার ছুটির দিনে বিধ্বংসী অগ্নিকাণ্ডে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে গোটা এলাকায়। বন্ধ রাখা হয়েছে শিয়ালদা দক্ষিণ শাখায় ক্যানিং রেললাইনে ট্রেন চলাচল। শিয়ালদহ দক্ষিণ শাখার ক্যানিং লাইনে ঘুটিয়ারিশরীফ স্টেশনে ভয়াবহ অগ্নিকান্ড। ১ নম্বর প্লাটফর্মের দোকানে আগুন লাগে। বেশ কয়েকটি দোকান পুড়ে গিয়েছে ইতিমধ্যেই।

স্থানীয়রা আগুন নেভানোর চেষ্টা করছে। ঘটনাস্থলে রেল পুলিশ। এলাকায় আতঙ্ক ছড়িয়েছে।সকাল সাড়ে ১০টা নাগাদ ১ নম্বর প্ল্যাটফর্মে দোকানে আগুন লাগে। ৫-৭টি দোকানে আগুন ছড়িয়ে পড়ে। আতঙ্কিত হয়ে পড়েন যাত্রীরা।রীতিমতো হুড়োহুড়ি পড়ে যায়। ঘুটিয়ারি শরিফ স্টেশনে আগুন লাগায় শিয়ালদা দক্ষিণের ক্যানিং শাখায় ট্রেন চলাচল আপাতত বন্ধ রয়েছে।ঘুটিয়ারি শরিফ স্টেশনের প্ল্যাটফর্মে আগুন ধরে যায়।

আরও  পড়ুন: পৃথিবীর একমাত্র পাখি, যেটির ডানা নেই! কোন পাখি? বলুন দেখি…উত্তর মিলিয়ে দেখুন

অতি অল্প সময়ের মধ্যেই বিধ্বংসী আকার ধারণ করে ওই আগুন। ঘটনাস্থল থেকে যে ছবি এবং ভিডিও সামনে এসেছে, তাতে দাউ দাউ করে জ্বলতে দেখা গিয়েছে আগুনের লেলিহান শিখা। আতঙ্কিত মানুষজনকেও ছুটোছুটি করতে দেখা যায়।

সুমন সাহা