মিছিলে অংশ নেওয়া প্রাক্তনীরা

RG Kar Protest: অবিশ্বাস‍্য! আরজি কর কাণ্ডে শুনানির আগেই যা ঘটল! সব শুনলে আঁতকে উঠবেন

উত্তর ২৪ পরগনা: নৈহাটিতে আরজি কর কাণ্ডের প্রতিবাদে চলা মিছিলে হামলার অভিযোগ উঠল দুষ্কৃতীদের বিরুদ্ধে। ছিঁড়ে দেওয়া হল মাইকের তার, ছিনিয়ে নেওয়া হল প্রতিবাদীদের গলার চেন, চলল ধস্তাধস্তি। প্রতিবাদ মিছিল ভেস্তে দিতেই এই হামলা বলে দাবি রাস্তায় প্রতিবাদে শামিল হওয়া মানুষদের। জানা যায়, নৈহাটিতে এদিন নরেন্দ্র বিদ্যানিকেতনের প্রাক্তনীরা একটি প্রতিবাদ মিছিলের আয়োজন করে। সেখানে অংশ নিয়েছিল অন্যান্য স্কুলের প্রাক্তনীরাও।

আরও পড়ুনঃ রোজ করুন এই ৩ কাজ! কোলেস্টেরলের পুরোপুরি বেরিয়ে যাবে শরীর থেকে! প্রতিদিন খেলেই বাজিমাত, কমবে হার্ট অ্যাটাকের ঝুঁকি

অভিযোগ, মিছিল যখন রামকৃষ্ণ মোড়ে প্রবেশ করে, তখন দুষ্কৃতীরা ওই মিছিলে হামলা চালায়। এমনকী প্রতিবাদীদের মারধর করা হয় বলেও জানা গিয়েছে। প্রতিবাদীদের ব্যবহার করা টোটো আটকে দিয়ে রীতিমত বিশৃঙ্খলার পরিস্থিতি সৃষ্টি করা হয় এলাকায়। এর ফলেই চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। যদিও এই প্রতিবাদ মিছিল হলেও, ছিল না পর্যাপ্ত পরিমাণে পুলিশ বলে জানাচ্ছেন প্রতিবাদীরা।

আরও পড়ুনঃ রোজ ছোট্টো এক দুটো দানা! উপকার ভাবনাতীত! ঝপঝপ করে কমবে ওজন!শক্তি হবে লোহার মতো

শিক্ষকদেরও মারধর করা হয় বলে অভিযোগ। দুষ্কৃতীদের মধ্যে মহিলাও ছিল বলে জানাচ্ছেন অনেক নাগরিক। আজ, সোমবারই সুপ্রিম কোর্টে আর জি কর-কাণ্ডের শুনানি। তার আগেই প্রতিবাদীদের আন্দোলনের মোড় ঘোরাতে দুষ্কৃতীদের এমন হামলা বলে মনে করা হচ্ছে। বিচারের দাবিতে চলা এই প্রতিবাদ মিছিলে কেন হঠাৎ করে হামলা চালানো হলো তা এখনও স্পষ্ট নয়।

Rudra Narayan Roy