ব্যারাকপুর

North 24 Parganas News: জেল থেকে উদ্ধার বন্দির ঝুলন্ত দেহ! সিবিআই তদন্তের দাবি পরিবারের

উওর ২৪ পরগনা: জেলের মধ্যেই ঝুলন্ত অবস্থায় উদ্ধার বন্দির দেহ। সিবিআই তদন্তের দাবি পরিবারের। জানা গিয়েছে, ১৫ আগস্ট কামারহাটি পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের কেদারনাথ সিং রোডের বাসিন্দা বৈদ্যনাথ সাউয়ের ছেলে নীতিশকুমার সাউকে স্ত্রীকে ফাঁস লাগিয়ে খুনের অভিযোগে বেলঘড়িয়া থানা গ্রেফতার করে। পরবর্তীতে তাকে জেল হেফাজতে ব্যারাকপুর সাব জেলে রাখা হয়েছিল।

তারপরই সোমবার ব্যারাকপুর থানার তরফে নীতিশকুমার সাউ এর পরিবারকে ফোন করে জানান হয়, জেলে গলায় গামছা দিয়ে আত্মহত্যা করেছেন তিনি। ঘটনার খবর পেয়ে নীতিশের পরিবার ব্যারাকপুর সাব জেলে গিয়ে দেখতে পায় গেটের সামনেই তাদের ছেলের মৃতদেহ রাখা হয়েছে। পরিবারের পক্ষ থেকে বারংবার জেলের অধিকর্তাদের প্রশ্ন করা হয়, কি করে জেলের মধ্যে হঠাৎ এভাবে সুইসাইড করতে পারে সে! পরিবারের তরফ থেকে সপ্তাহে দুদিন করে তার সঙ্গে জেলে গিয়ে দেখা করতেন। ছেলে এমন কাণ্ড ঘটাতে পারে না বলেই দাবি পরিবারের।

যদিও, এই ঘটনার সঠিক কোন উত্তর দিতে পারেনি জেল প্রশাসন। মৃত নীতিশ কুমার সাউ-এর বাবা-মা এবং পরিবারের অন্যান্য সদস্যদের অভিযোগ, নীতিশ কুমারকে জেলের মধ্যেই খুন করে, আত্মহত্যা বলে চালানোর চেষ্টা করছে পুলিশ। তাই ঘটনায় সিবিআই তদন্তের দাবি জানানো হয় পরিবারের তরফে। মৃতের পরিবারের পক্ষ থেকে ব্যারাকপুর থানায় বিষয়টি নিয়ে অভিযোগ জানাতে গেলে, অভিযোগ নিতে অস্বীকার করা হয় বলে জানা গিয়েছে।

আরও পড়ুনঃ General Knowledge: কোন জিনিসের ছায়া পড়ে না? কোনওভাবেই ছায়া দেখা যায় না, উত্তর দিতে ব্যর্থ অনেকেই

পাশাপাশি পুলিশ পরিবারের হাতে দেহ দেবে না বলেও জানিয়েছে পরিবার। সে ক্ষেত্রে নথিগত কিছু আইনি জটিলতার কারণ উঠে আসছে বল জানা গিয়েছে। বিষয়টি নিয়ে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। গোটা ঘটনায় পুলিশের বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিয়েছেন মৃতের পরিবার।

Rudra Narayan Roy