বাস ও লরির মুখোমুখি সংঘর্ষ

Accident: কলকাতার কাছেই দানব লরির ধাক্কা যাত্রীবোঝাই বাসে, মুহূর্তে রক্তারক্তি-হাহাকার-কান্না, দেখুন ভয়ানক ভিডিও

আমতলা: যাত্রী বোঝাই বাস এবং লরির মুখোমুখি সংঘর্ষ! ভয়ঙ্কর পথ দুর্ঘটনায় আহত কমপক্ষে ২০। বুধবার বিকেলে দক্ষিণ ২৪ পরগনার ভাসা ১৪ নম্বর মাছের কাটা এলাকার কাছে মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, একটি বাস যাত্রী নিয়ে কলকাতার দিকে যাচ্ছিল। সেই সময় উল্টোদিক থেকে আসা একটি লরি সজোরে বাসটিতে ধাক্কা মারে, আর এই পথ-দুর্ঘটনা।

স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, গুরুতর জখম হয়েছেন বাসে থাকা যাত্রীরা। স্থানীয়রা তড়িঘড়ি ঘটনাস্থলে পৌঁছে আহত যাত্রীদের উদ্ধার করে আমতলা গ্রামীণ হাসপাতালে নিয়ে যান, সেখানে কয়েকজন যাত্রীর অবস্থার অবনতি হওয়ায় তাদের কলকাতায় স্থানান্তরিত করা হয়েছে।

আরও পড়ুনঃ পুজোর ছুটিতে দিঘা যাওয়ার প্ল্যান! হোটেলে হোটেলে বুকিং চলছে কত টাকায়? নচেৎ হুড়মুড়িয়ে আরও বাড়বে দাম

এদিকে, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় বিষ্ণুপুর থানার পুলিশ। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ডায়মন্ড হারবার ১১৭ নম্বর জাতীয় সড়কে কলকাতাগামী একটি বাস এবং লরির মুখোমুখি সংঘর্ষ ঘটে ভাসা এলাকায়। এই ঘটনায় বেশ কয়েকজন আহত হয়েছে। আহতদের উদ্ধার করে আমতলা গ্রামীণ হাসপাতাল এবং স্থানীয় নার্সিংহোম চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়েছে।

আরও পড়ুনঃ বিশ্বসেরার তকমা কী সত্যি হারাল বিরাট বটগাছ? শিরোপা উদ্ধারে কী করছে বোটানিক্যাল গার্ডেন কর্তৃপক্ষ? জানুন

পুলিশ জানিয়েছে, ঘাতক লরি চালককে ইতিমধ্যে আটক করা হয়েছে। লরির চালকও আহত হয়েছে। কীভাবে, কী কারণ এমন ভয়াবহ দুর্ঘটনা ঘটল, তা সিসিটিভি ফুটেজ দেখে খতিয়ে দেখা হচ্ছে।

সুমন সাহা