থ্রেট কালচারের অভিযোগ, ৩৯ ডাক্তারি পড়ুয়ার বিরুদ্ধে তদন্তের নির্দেশ কল্যাণী জেএনএম মেডিক্যাল কলেজের

কল্যাণী: থ্রেট কালচারের অভিযোগে নদীয়ার কল্যাণী জেএনএম মেডিক্যাল কলেজ কর্তৃপক্ষ ৩৯ জন ডাক্তারি পড়ুয়ার বিরুদ্ধে তদন্তের নির্দেশ দিল।

পাশাপাশি তদন্ত চলাকালীন আগামী ৬ মাস কলেজ ক্যাম্পাস থেকে তাদের বহিস্কার করা হল। এই ৬ মাস অভিযুক্ত ৩৮ জন ছাত্র ছাত্রী কলেজ ক্যাম্পাস, হোস্টেল এবং হাসপাতালে প্রবেশ করতে পারবে না। শুধুমাত্র পরীক্ষার কারণ ও তদন্তের প্রয়োজনে কলেজে বা হাসপাতালে আসতে পারবে।

আরও পডুনWest Bengal News: আরজি কর কাণ্ডের জের, স্বাস্থ্য ক্ষেত্রে নিরাপত্তা বাড়াতে স্বাস্থ্য দফতরকে চিঠি, একগুচ্ছ নির্দেশ নবান্নের

পাশাপাশি এই ৩৯ জন জনের বিরুদ্ধে প্রাপ্ত সমস্ত রকমের প্রমাণ পুলিশের কাছে তুলে দেওয়ার সিদ্ধান্ত নিল কলেজ কত্তিপক্ষ। আজ, বৃহস্পতিবার, রাতের মধ্যেই হোস্টেল ছাড়ার নির্দেশ দেওয়া হয়েছে তাদের।

এই ৩৯ জন পড়ুয়ার পাশাপাশি প্রাক্তন অধ্যক্ষ সহ একজন চিকিৎসক থ্রেট কালচার এ অভিযুক্ত হয়েছেন। তাদের বিরুদ্ধে তদন্তের পাশাপাশি আগামী দিনে পরীক্ষা সহ কোনও প্রশাসনিক কাজে যুক্ত থাকতে পারবে না।

আরও পড়ুনDudh Cha: পেটে ময়লা জমতে দেবে না, সকালে বাথরুমে বসে ‘চুল ছিড়তে’ হবে না! দীর্ঘদিনের বদভ্যাসে শুধু জীবন থেকে দূর করতে হবে, তাহলেই ম্যাজিক

গত সপ্তাহে একাধিক ছাত্র ছাত্রী একযোগে থ্রেট কালচারের বিরুদ্ধে ই মেইল করে প্রিন্সিপাল সহ বেশ কয়েক জায়গায় অভিযোগ করে।সেই অভিযোগের ভিত্তিতে আজ অ্যান্টি রাগিং কমিটি সহ কলেজ কাউন্সিলের বর্ধিত সভায় সিদ্ধান্ত হয়।

রঞ্জিত সরকার