অবিশ্বাস‍্য ডিসকাউন্ট! পুজোর মরশুমে সুখবর, আইফোন ১৬ সিরিজে বিরাট ছাড়, দাম, অফার ও অন্যান্য সুবিধা দেখে নিন

iPhone 16: অবিশ্বাস‍্য ডিসকাউন্ট! পুজোর মরশুমে সুখবর, আইফোন ১৬ সিরিজে বিরাট ছাড়, দাম, অফার ও অন্যান্য সুবিধা দেখে নিন

সেপ্টেম্বরের শুরুতে আইফোন ১৬ সিরিজ লঞ্চ করেছে অ্যাপল। রয়েছে চারটি মডেল – আইফোন ১৬, আইফোন ১৬ প্লাস, আইফোন ১৬ প্রো এবং আইফোন ১৬ প্রো ম্যাক্স। পুজোর মরশুমে চারটি মডেলেই মিলছে বিপুল ডিসকাউন্ট। সঙ্গে রয়েছে ট্রেড ইন অফারও।

আইফোন ১৬ এবং আইফোন ১৬ প্লাসে A18 বায়োনিক চিপসেট রয়েছে। আইফোন ১৬ প্রো এবং আইফোন ১৬ প্রো ম্যাক্সে অ্যাপলের A18 প্রো চিপসেট দেওয়া হয়েছে। চারটি মডেলেই দেওয়া হয়েছে iOS 18 অপারেটিং সিস্টেম এবং নতুন ক্যামেরা বাটন।

আরও পড়ুন: মোবাইলের নেশায় আসক্ত বাড়ির খুদে? এই ৫ টিপস্ কাজে লাগান, নিজে থেকেই ফোন দেখা ছেড়ে দেবে সন্তান

গ্রাহকরা এখন অ্যাপল স্টোর, অ্যামাজন, ফ্লিপকার্ট, ক্রোমা, রিলায়েন্স ডিজিটাল থেকে অনলাইনে আইফোন ১৬ সিরিজের যে কোনও ফোন কিনতে পারেন। দিল্লি ও মুম্বইয়ের অ্যাপল স্টোর এবং অন্যান্য অনুমোদিত খুচরো দোকান থেকে অফলাইনেও কেনা যাবে।

ভারতে আইফোন ১৬ (১২৮ জিবি)-এর দাম ৭৯,৯০০ টাকা। ২৫৬ এবং ৫১২ জিবির দাম যথাক্রমে ৮৯,৯০০ এবং ১০৯,৯০০.০০ টাকা।

আইফোন ১৬ প্লাসের দাম শুরু হচ্ছে ৮৯,৯০০ টাকা থেকে। ২৫৬ ও ৫১২ জিবি মডেলের দাম ৯৯,৯০০ এবং ১১৯,৯০০ টাকা।

আরও পড়ুন: ব্রাশ দিয়ে ঘষাঘষির ঝক্কি শেষ, এই ৩ জিনিসেই মিনিটে ঝকঝক হবে টয়লেট! দূর হবে হলুদ দাগ, গায়েব গন্ধও

আইফোন ১৬ প্রো (১২৮ জিবি)-এর দাম ১১৯,৯০০ টাকা। ২৫৬ জিবি, ৫১২ এবং ১টিবি মডেলের দাম যথাক্রমে ১২৯,৯০০, ১৪৯,৯০০, ১৬৯,৯০০ টাকা।

আইফোন ১৬ প্রো ম্যাক্স (২৫৬ জিবি)-এর দাম শুরু হচ্ছে ১৪৪,৯০০ টাকা থেকে। ৫১২ জিবি ও ১টিবি-এর দাম যথাক্রমে ১৬৪,৯০০ এবং ১৮৪,৯০০ টাকা।

আমেরিকান এক্সপ্রেস, অ্যাক্সিস ব্যাঙ্ক এবং আইসিআইসিআই ব্যাঙ্কের কার্ডে আইফোন ১৬ সিরিজের ফোন কিনলে ৫ হাজার টাকার ইনস্ট্যান্ট ডিসকাউন্ট মিলবে। শুধু তাই নয়, ৩ থেকে ৬ মাস মেয়াদে নো-কস্ট ইএমআই-এর সুবিধাও পাবেন গ্রাহক।

আরও পড়ুন: জোড়া ঘূর্ণাবর্তের আক্রমণ! নিম্নচাপের খেল শুরু কবে থেকে? ঝড়বৃষ্টির দাপটে কাঁপবে কোন কোন জেলা? জেনে নিন আবহাওয়ার বড় আপডেট

এর সঙ্গে রয়েছে ট্রেড ইন অফারও। পুরনো ডিভাইসের সঙ্গে এক্সচেঞ্জ করলে ৬৭,৫০০ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে। এর সঙ্গে মিলবে আরও একটি সুবিধা। আইফোন ১৬ কিনলেই গ্রাহক পেয়ে যাবেন অ্যাপল মিউজিক, অ্যাপল টিভি+ এবং অ্যাপল আর্কেডের তিন মাসের জন্য কমপ্লিমেটারি সাবস্ক্রিপশন।