পেট্রোল ভরেও চলছে না বাইক! ট‍্যাঙ্কি খুলতেই চোখ ছানাবড়া, তেলের বদলে এ কী? পাম্পে তুমুল বিক্ষোভ

Petrol: পেট্রোল ভরেও চলছে না বাইক! ট‍্যাঙ্কি খুলতেই চোখ ছানাবড়া, তেলের বদলে ভেতরে এ কী? পাম্পে তুমুল বিক্ষোভ

পূর্ব মেদিনীপুর: পাম্প থেকে পেট্রোল ভরার পরও চলছে না গাড়ি। ট‍্যাঙ্কি খুলতেই তেলের বদলে বেরোলো জল! পেট্রোল পাম্পে তেলের বদলে জল দেওয়ার অভিযোগে পাম্প ঘেরাও করে বিক্ষোভ গ্রাহকদের। পূর্ব মেদিনীপুরের এই ঘটনায় ছড়ায় উত্তেজনা।

পেট্রোল পাম্পে তেলের বদলে জল দেওয়ার অভিযোগে বিক্ষোভ। পূর্ব মেদিনীপুর জেলার পটাশপুর থানার মংলামাড়ো বাজার এলাকার ঘটেছে এই ঘটনা। সূত্রের খবর অনুযায়ী, আজ পেট্রোল পাম্পে কয়েক জন মোটর সাইকেল আরোহী পেট্রোল পাম্পে পেট্রোল ভরতে আসে। কিন্ত তারপর বারবার চেষ্টার পরও চালু হয়নি বাইক।

আরও পড়ুন: জোড়া ঘূর্ণাবর্তের আক্রমণ! নিম্নচাপের খেল শুরু কবে থেকে? ঝড়বৃষ্টির দাপটে কাঁপবে কোন কোন জেলা? জেনে নিন আবহাওয়ার বড় আপডেট

সন্দেহ হওয়ার পর ট্যাঙ্কি চেক করলে পেট্রোলের বদলে জল বার হয়। এই নিয়ে পেট্রোল পাম্প ঘেরাও করে বিক্ষোভ দেখায় মোটর সাইকেল আরোহীরা। ঘটনাস্থলে পৌঁছে যায় পটাশপুর থানার পুলিশ।

আরও পড়ুন: মোবাইলের নেশায় আসক্ত বাড়ির খুদে? এই ৫ টিপস্ কাজে লাগান, নিজে থেকেই ফোন দেখা ছেড়ে দেবে সন্তান

রোজগার জীবনযাপনের সঙ্গে ওতপ্রোতভাবে জড়িয়ে রয়েছে পেট্রোল-ডিজেলের দাম। এই মুহূর্তে কলকাতায় পেট্রোলের দাম প্রতি লিটার ১০০ টাকারও বেশি। দামি পেট্রোলের বদলে জল দেওয়ায় বিক্ষোভে ফেটে পড়ে উত্তেজিত মোটর সাইকেল আরোহীরা।

পঙ্কজ দাশ রথী/পটাশপুর/পূর্ব মেদিনীপুর