রাজ্য জুড়ে থানা শুদ্ধিকরণ কর্মসূচিতে নামছে বিজেপি

West Bengal BJP: আরজি কর ইস্যুতে আন্দোলন জিইয়ে রাখাই লক্ষ্য, রাজ্য জুড়ে থানা শুদ্ধিকরণ কর্মসূচিতে নামছে বিজেপি

ভেঙ্কটেশ্বর লাহিড়ী, কলকাতা: আরজি কর ইস্যুতে আন্দোলন জিইয়ে রাখতে চাইছে বঙ্গ পদ্ম শিবির। আজ, সোমবার রাজ্য জুড়ে থানা শুদ্ধিকরণ কর্মসূচিতে নামছে বিজেপি। রাজ্য বিজেপি মহিলা মোর্চার ডাকে বেলা সাড়ে ১২টা থেকে কলকাতা-সহ জেলায় জেলায় থানা শুদ্ধিকরণ অভিযান কর্মসূচি পালন করা হবে।

আরও পড়ুন– বিয়ের কার্ডে এ কী লেখা! চমকে গেলেন আমন্ত্রিত অতিথিরাও; যদিও সমাধান বার করে দিয়েছেন আমন্ত্রণকারীরাই

‘‘আরজি কর কাণ্ডের বিচার চাই এবং মুখ্যমন্ত্রীর পদত্যাগ চাই’’ এই দাবিতেই থানায় থানায় বিক্ষোভ ও ডেপুটেশন জমা দেবে পদ্মের মহিলা নেতৃত্ব। লকেট চট্টোপাধ্যায় থেকে অগ্নিমিত্রা পাল, রূপা গঙ্গোপাধ্যায় থেকে ফাল্গুনী পাত্র ছাড়াও এ রাজ্যের মহিলা বিজেপি বিধায়ক থেকে সাংগঠনিক মহিলা নেতৃত্বরাও আজ, সোমবারের থানা শুদ্ধিকরণ কর্মসূচিতে অংশ নেবেন।

আরও পড়ুন– বঙ্গোপসাগরে নিম্নচাপ তৈরির আশঙ্কা, আবহাওয়ার বদলের সম্ভাবনা, অস্বস্তিকর গরম থেকে মুক্তি কবে?

যেমন বেহালা থানায় অগ্নিমিত্রা পাল, নরেন্দ্রপুর থানায় রূপা গঙ্গোপাধ্যায়, মানিকতলা ডিসি নর্থ অফিসে লকেট চট্টোপাধ্যায়, মহিষাদল থানায় তাপসী মণ্ডল, ধূপগুড়ি থানায় শিখা চট্টোপাধ্যায়, নৈহাটি থানায় রাজ্য বিজেপি মহিলা মোর্চার সভানেত্রী ফাল্গুনী পাত্র-সহ অন্যান্য মহিলা নেতৃত্বও রাজ্যের বিভিন্ন থানায় শুদ্ধিকরণ অভিযানের নেতৃত্ব দেবেন। বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার আরজি কর ইস্যুকে হাতিয়ার করে ধর্মতলায় ধরনা অবস্থানের শেষ দিন একগুচ্ছ কর্মসূচি ঘোষণা করেছিলেন। তখনই দলের মহিলা মোর্চা ২৩ সেপ্টেম্বর থানায় থানায় শুদ্ধিকরণ অভিযান করবে বলেও জানিয়ে সুকান্ত মজুমদার বলেছিলেন, ‘‘যতদিন না পর্যন্ত আরজি কর কাণ্ডের আসল অপরাধীরা শাস্তি পাচ্ছে‌ এবং মুখ্যমন্ত্রী পদত্যাগ করছেন ততদিন পর্যন্ত আন্দোলন জারি রাখবে বিজেপি।’’