মৃতদেহ সত্‍কারে ‘গুরুত্বপূর্ণ ভূমিকা’! আরজি কর কাণ্ডে এবার ডাক পড়ল আরেক বিধায়কের, ফাঁস হবে বড় রহস্য?

RG Kar CBI Update: মৃতদেহ সত্‍কারে ‘গুরুত্বপূর্ণ ভূমিকা’! আরজি কর কাণ্ডে এবার ডাক পড়ল আরও এক বিধায়কের, ফাঁস হবে বড় রহস্য?

কলকাতা: আরজি কর মেডিক‍্যাল কলেজে চিকিত্‍সক তরুণীকে ধর্ষণ এবং খুনের ঘটনায় এবার পানিহাটির বিধায়ক নির্মল ঘোষকে তলব করল সিবিআই। নির্যাতিতার মৃতদেহ শ্মশানে দাহ করার ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন নির্মল ঘোষ বলেই সূত্রের খবর।

আরজি কর কাণ্ডে নির্যাতিতার মৃতদেহ কেন এত দ্রুত দাহ করা হল? এ নিয়ে আগেও উঠেছে প্রশ্ন? সূত্রের খবর, আরজি কর মেডিকেল কলেজ হাসপাতাল থেকে যখন নির্যাতিতার মৃতদেহ সোদপুরের বাড়িতে নিয়ে যাওয়ার পর তা দাহ করা হয়।

আরও পড়ুন: গুণের ভাণ্ডার, রোজ খাচ্ছেন দই? সাবধান, কাদের খাওয়া একেবারে বারণ? শরীরের দফারফা হওয়ার আগেই জানুন

এই দেহ দাহের গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন পানিহাটির বিধায়ক নির্মল ঘোষ। এমনই বেশ কিছু ছবি আগেই সিবিআই এর হাতে এসে পৌঁছেছিল। তখন থেকেই সিবিআই এর নজরে ছিলেন তৃণমূল নেতা নির্মল ঘোষ।

আরও পড়ুন: মোবাইলের নেশায় আসক্ত বাড়ির খুদে? এই ৫ টিপস্ কাজে লাগান, নিজে থেকেই ফোন দেখা ছেড়ে দেবে সন্তান

এক্ষেত্রে বারবার ঘোলা থানার আইসিকে তলব করা হয়। যদিও তিনি গরহাজির ছিলেন। এরপরই একাধিক ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ করা হয়। এমনকি সেদিনের শ্মশানের ভিডিও ফুটেজ দেখে সিবিআই। এরপরই তলব করা হয় বিধায়ক নির্মল ঘোষকে। জানা গিয়েছে ইতিমধ‍্যেই সিবিআই দফতরে এসেছেন পানিহাটির বিধায়ক। তাঁকে ১১:৩০ টার পর থেকে জিজ্ঞাসাবাদ শুরু হবে।