শেয়ালের দপাট 

North 24 Parganas News: শিয়ালের কামড়ে  জখম ৩০! আতঙ্কের গ্রামের নাম স্বরূপনগর

উত্তর ২৪ পরগনা: দিন রাতে শিয়ালের তাণ্ডব, শিয়ালের কামড়ে আক্রান্ত শিশু মহিলা পুরুষসহ ৩০,জন হাসপাতালে ভর্তি। শিয়ালের আতঙ্কের গ্রামের নাম স্বরূপনগর। শিয়ালের উপদ্রব অতিষ্ঠ স্কুল পড়ুয়া থেকে শুরু করে গ্রামবাসীরা, বনদফতরের অভিযোগ। উত্তর চব্বিশ পরগনার বসিরহাট মহাকুমার স্বরূপনগর ব্লকের স্বরূপনগর বাংলানী গ্রাম পঞ্চায়েতের ঢালীপাড়া ,ডোবরা, স্বরূপনগর সহ একাধিক গ্রামে শিয়ালে কামড়ে ইতিমধ্যে জখম হয়েছে ৩০ জন বেশিরভাগ শিশু ও মহিলা তাদেরকে শাড়াপুল গ্রামীণ হাসপাতালে ভর্তি করা হয়েছে। কখনও রাত্রিবেলা আবার কখনও দিনের বেলায় শিয়ালের উপদ্রবে অতিষ্ঠ গ্রামের কয়েকশো মানুষ।

আরও পড়ুন:  ‘নট দ্য প্রিন্সিপাল’, সন্দীপ ঘোষদের নামের পাশে জুড়ছে নতুন শব্দ! তোলপাড় সোশ্যাল মিডিয়া

ইতিমধ্যে স্কুল পড়ুয়া ছাত্রছাত্রী থেকে শুরু করে সাধারণ গ্রামবাসী শিয়ালের কামড়ে হাসপাতালে চিকিৎসাধীন। কারও পায়ে, কারও হাতে আবার কারও কোমড়ে ছুটে এসে কামড়ে দিচ্ছে। এই ঘটনায় জেরে একদিকে পড়াশুনো শিকেয় উঠেছে অন্যদিকে ঘর থেকে বেরোতে ভয় পাচ্ছে শিশু মহিলা পুরুষরা। বেরোলো হাতে লাঠি নিয়ে বেরোচ্ছে। এই ঘটনার জেরে বসিরহাটের বন দফতরকে জানান হয়েছে ইতিমধ্যে বনদফতরের পক্ষ থেকে এলাকায় যাওয়ার কথা বলা হয়েছে কিন্তু যেভাবে শিয়ালের উপদ্রব রয়েছে তাতে রীতিমতো আতঙ্কিত গ্রামবাসীরা।

আরও খবর পড়তে ফলো করুন
https://whatsapp.com/channel/0029VaA776LIN9is56YiLj3F
প্রাথমিক অনুমান জঙ্গলে খাবার নাম পাওয়ায় খাবারের সন্ধানে লোকলায় শিয়ালের দেখা মিলছে। সবমিলিয়ে নতুন করে শিয়ালের আতঙ্ক গ্রামের নাম স্বরূপনগর।

জুলফিকার মোল্লা