IND vs BAN: কানপুরে শুরু করা গেল না ভারত-বাংলাদেশ ম্যাচ! কখন হবে টস ও ম্যাচ শুরু? জেনে নিন সব আপডেট

কানপুর: পূর্বাভাস আগে থেকেই ছিল। এবার তা ফলেও গেল। কানপুরে ভারত বনাম বাংলাদেশ টেস্টের প্রথম দিনে বৃষ্টির কারণে সময়ে হল না টস। ক্রিকেটারদের মাঠে নেমে গা ঘামাতে দেখা গেলেও পিচ ছিল কভার করা। নির্ধারিত সময় অনুযায়ী ৯টায় হওয়ার কথা ছিল টস। সাড়ে নটা থেকে শুরু হত খেলা। কিন্তু বৃষ্টির কারণে তা এক ঘণ্টা পিছিয়ে গেল।

সকাল ৯.৩০ মিনিটে আম্পায়ার মাঠ ও পিচ পরিদর্শন করে জানিয়ে দেন ১০টার সময় হবে টস ও ১০.৩০ মিনিটে কানপুরে শুরু হবে খেলা। যদি এর মধ্যে না আর বৃষ্টি নামে। স্থানীয় হাওয়া অফিসের রিপোর্ট বলছে, ভারত-বাংলাদেশ দ্বিতীয় টেস্টের প্রথম ৩ দিনই বৃষ্টির পূর্বাভাস রয়েছে। এখনো পর্যন্ত বৃষ্টির সম্ভাবনা রয়েছে ২০ শতাংশ। যা বাড়ার সম্ভাবনা রয়েছে।

আরও পড়ুনঃ How To Clean Water Tank: বহু বছর পরিষ্কার থাকবে জলের ট্যাঙ্ক! হবে না জীবাণু! করতে হবে ‘ছোট্ট’ কাজ! আপনি থাকবেন রোগমুক্ত

অ্যাকুওয়েদারের ওয়েদার রিপোর্টের পূর্বাভাস অনুযায়ী,১ম দিনে (২৭ সেপ্টেম্বর, শুক্রবার) বৃষ্টির সম্ভাবনা ৯৩%, শনিবার (২৮ সেপ্টেম্বর) বৃষ্টির সম্ভাবনা ৮০% এবং রবিবার (২৯ সেপ্টেম্বর) ৫৯%। ফলে কানপুরে ভারত বনাম বাংলাদেশের দ্বিতীয় টেস্টের প্রথম ৩দিনই বৃষ্টির কারণে বিঘ্নিত হতে পারে ম্যাচ।