দিদির উপর অত্যাচারের প্রতিবাদ করায় ভয়ঙ্কর পরিণতি মহিলার! ধারাল অস্ত্র দিয়ে কোপানো হল তাঁকে!

Belgharia Crime: দিদির উপর অত্যাচারের প্রতিবাদ করায় ভয়ঙ্কর পরিণতি মহিলার! ধারালো অস্ত্র দিয়ে কোপানো হল তাঁকে!

সুবীর দে,বেলঘরিয়া: বেলঘরিয়ায় দিদির ওপর অত্যাচারের প্রতিবাদ করায় রাস্তার মহিলাকে ধারালো অস্ত্র দিয়ে কোপাল ২ ব্যক্তি! অভিযুক্তরা পলাতক। তদন্তে বেলঘরিয়া থানার পুলিশ।

পিয়ালি মন্ডল দিদির বাড়িতে এসেছিলেন। সেই সময় দিদির পাশের বাড়ির দুই ভাই রাজা ও রাজু বাল্মিকী পিয়ালিকে অকথ্য ভাষায় গালিগালাজ করতে শুরু করে।

আরও পড়ুন- একেবারে ভর্তি? অতিরিক্ত স্টোরেজের জন্য অর্থ প্রদান ছাড়াই কীভাবে জিমেইল, গুগল ডেটা সাফ করবেন?

পিয়ালির দিদি প্রিয়াঙ্কা বাল্মিকীর সঙ্গে দীর্ঘ দিন ধরে পারিবারিক অশান্তি চলছিল ওই দুই ভাইয়ের। সেই ঝামেলার প্রতিবাদ করেন বোন‌ পিয়ালি। সেই জন্য তাঁকে গালিগালাজ করে ২ ভাই। গালিগালাজ করার সময় পিয়ালি কোনও উত্তর না দিয়ে দিদির বাড়িতে ঢুকে যান। দিদির বাড়ি থেকে বেরিয়ে তাঁর নিজের বাড়িতে যাওয়ার জন্য যখন রাস্তা দিয়ে যাচ্ছিলেন, সেই সময় মহিলার পথ আটকায় ওই দুই ভাই। তার পর পিয়ালির গলায় ধারালো অস্ত্র দিয়ে কোপায় রাজু বাল্মিকী ও রাজা বাল্মিকী।

আরও পড়ুন- আবার ঝেঁপে বৃষ্টি উত্তর থেকে দক্ষিণ! কমলা সতর্কতা জারি ৫ জেলায়!

রাস্তায় রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়ে পিয়ালি। ঘটনাটি ঘটেছে কামারহাটি পৌরসভার ২৯ নম্বর ওয়ার্ড টেক্সম্যাকো এলাকায়। এলাকার মানুষজন উদ্ধার করে পিয়ালিকে নিয়ে গিয়ে সাগর দত্ত হাসপাতালের চিকিৎসা করায়। এই গোটা ঘটনায় যথেষ্ট আতঙ্কিত আক্রান্ত মহিলা।

জানা গিয়েছে, এর আগেও এই ধরনের আক্রমণ চালিয়েছিল এই দুই ভাই। অভিযুক্তদের নামে বেলঘড়িয়া থানায় অভিযোগ দায়ের করে আক্রান্ত মহিলা ও তার পরিবার। ঘটনার পর থেকে পলাতক অভিযুক্ত দুই ভাই।তাদের খুঁজে তল্লাশি চালাচ্ছে বেলঘড়িয়া থানার পুলিশ।