দেহ দেখতে এলাকার মানুষের ভিড়

Bangla News: নদীর জলে ভাসছে ওটা কী? যেভাবে মিলল দেহ, চমকে উঠল গোটা এলাকা! মাথাভাঙায় ভয়াবহ কাণ্ড

মাথাভাঙা: নদীর জলে ভেসে আসা কাঠ কুড়োতে গিয়েই বিপত্তি। দু’দিন নিখোঁজ থাকার পর মনসাই নদী থেকে মিলল গৃহবধূর দেহ। নদীর জলে ভেসে আসা কাঠ কুড়োতে গিয়ে মানসাই নদীর জলে পড়ে নিখোঁজ হয়ে গিয়েছিলেন গৃহবধূ।

সোমবার সেই গৃহবধূর দেহ উদ্ধার হতেই চাঞ্চল্য ছড়িয়ে পড়ল গোটা এলাকায়। এদিন মাথাভাঙা শহরের ১নং ওয়ার্ডের প্রমোদনগর কলোনি সংলগ্ন মানসাই নদীতে উদ্ধার করা হয় সেই গৃহবধূর দেহ।

আরও পড়ুন: মাংস রান্নার সময় ঠিক কখন নুন দিতে হয় জানেন? যখন-তখন নুন দিলে রান্নার স্বাদ নষ্ট হতে পারে!

স্থানীয় সূত্রে জানতে পারা গিয়েছে, বিকেলে নদীতে ভেসে আসা কাঠ কুড়োতে গিয়ে আচমকাই নদীতে তলিয়ে যান জনৈক ওই গৃহবধূ। এরপর প্রচুর তল্লাশি চালানো হলেও দেহ পাওয়া যায়নি। তবে নদীর জল কিছুটা কমতে শুরু করলে ভেসে ওঠে সেই গৃহবধুর মৃতদেহ। মৃত ওই গৃহবধূর নাম মমতা দাস এবং তাঁর বয়স আনুমানিক ২৫ বছর। ঘটনার খবর ছড়িয়ে পরতেই নদীর ধারে সাধারণ মানুষের ভিড় জমাতে শুরু করেন। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় মাথাভাঙা থানার পুলিশ। এরপর পুলিশ মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নিয়ে যায় মাথাভাঙা মর্গে।

আরও পড়ুন: চুল পড়ে পাতলা হয়ে যাওয়া আটকাতে কী করবেন? কী করলে চুলের ঘনত্ব বাড়ে? রইল সহজ টিপস

এই বিষয়ে গৃহবধূর জামাইবাবু রতন বর্মণ জানান, সেই গৃহবধূ মানসাই নদীতে কাঠ কুড়োতে গিয়েছিলেন। তারপর থেকেই নিখোঁজ ছিলেন সেই গৃহবধূ। নদীতে অনেক খোঁজাখুঁজি করার পরও মেলেনি তাঁর দেহ। পুলিশ সূত্রে জানা গিয়েছে, এদিন এক ব্যক্তি নদীতে মাছ ধরতে গেলে তিনি প্রথম সেই গৃহবধূর মৃতদেহ দেখতে পান। তারপর পুলিশের কাছে খবর এল পুলিশ গিয়ে মৃতদেহটি উদ্ধার করে নিয়ে আসেন। একটি অস্বাভাবিক মৃত্যুর মামলার রুজু করে গোটা ঘটনা তদন্ত শুরু করেছে মাথাভাঙা থানার পুলিশ। আচমকাই নদীতে তলিয়ে গিয়ে গৃহবধূর মৃত্যুতে গোটা পরিবার শোকস্তব্ধ।

Sarthak Pandit