Unlimited Biryani: ১০০ টাকায় আনলিমিটেড বিরিয়ানি! পুজোর আগে দারুণ অফার, কোথায় জানুন

মালদহ: বিরিয়ানি পরিবেশনেই চমক। আপনিও হয়তো কোনদিন ভাবেনি, এই ভাবেও খাওয়া যায় বিরিয়ানি। আবার হোটেলে বসে খেলে আনলিমিটেড খাওয়ার সুযোগ।‌ দুই নতুনত্বের টানে মানুষ ছুটছেন এখন এই হোটেলে বিরিয়ানি খেতে।‌ মালদহে এখন পদ্ম পাতায় দেওয়া হচ্ছে বিরিয়ানি।‌ একেবারেই অভিনব উদ্যোগ পুরাতন মালদহের মঙ্গলবাড়ি রেলগেট সংলগ্ন হোটেল মায়ের আর্শীবাদের।‌

জাতীয় সড়কের ধারেই রয়েছে এই খাওয়ার হোটেল। মালদহে একমাত্র এই হোটেলেই বিরিয়ানি পরিবেশ করা হচ্ছে পদ্ম পাতায়। যা অনান্য হোটেল, রেস্টুরেন্ট থেকে আলাদা মাত্রা দিয়েছে। ছোটন বর্মন বলেন, আর কোথাও একশ টাকায় আনলিমিটেড বিরিয়ানি পাওয়া যায় না মালদহে। মাঝেমধ্যে এখানে বিরিয়ানি খেতে তাই চলে আসি। এখানে পদ্মপাতায় বিরিয়ানি খেতে দেওয়া হয়।

আরও পড়ুনSolar Eclipse 2 October 2024: আগামিকাল বছরের দ্বিতীয় সূর্যগ্রহণ,সময়সূচী মতো নিয়ম মেনে চলুন,কী কী এড়িয়ে চলবেন

পদ্মপাতায় বিরিয়ানি খাওয়ার টানে এখানে ভিড় উপচে পড়ছে। শুধুমাত্র তাই নয়, এই হোটেলের বিশেষ আকর্ষণ চিকেন বিরিয়ানি ১০০ টাকাই আনলিমিটেড।‌ হোটেলে বসে খেলে যতবার খুশি নেওয়া যেতে পারে বিরিয়ানি। অধিকাংশ প্লেটে চিকেনের লেগ পিস থাকে। এছাড়াও ১০০ টাকার চিকেন বিরিয়ানিতে দেওয়া হয় ডিম।‌ কোন অফার নয়, প্রথম থেকেই বিক্রেতা ভোলানাথ ঘোষ আনলিমিটেড বিরিয়ানি দিয়ে আসছেন।

তবে কিছু শর্ত রয়েছে, যেমন হোটেলে বসে খেতে হবে। এক প্লেট বিরিয়ানি একা একজনকেই খেতে হবে। খাবার নষ্ট করা যাবেনা। এই সমস্ত শর্ত মানলেই যে কেউ যত খুশি এখানে বিরিয়ানি খেতে পারবেন। বিক্রেতা ভোলানাথ ঘোষ বলেন, আমরা প্রথম থেকে পদ্ম পাতায় পরিবেশন করি। সকলেই যেন বিরিয়ানি খাওয়ার সুযোগ পাই তার জন্য একশ টাকায় আনলিমিটেড চিকেন বিরিয়ানি দিচ্ছি। তবে কিছু শর্ত রয়েছে। হোটেলে বসে খেতে হবে।

আরও পড়ুনOffbeat Destination: খরচ করে বিদেশ যাবেন কেন? বাড়ির কাছেই ভার্জিন বিচ! কীভাবে যাবেন, খরচ কত, রইল রুট ম্যাপ

তবে আনলিমিটেড বিরিয়ানির থেকেও এখানে মূল আকর্ষণ পদ্ম পাতায় পরিবেশন। পদ্ম পাতায় পরিবেশন এই দোকানের বিরিয়ানি কে এক অন্য মাত্রা দিয়েছে।

হরষিত সিংহ