ভার্চুয়াল মাধ্যমে উদ্বোধনের সময় জেলা প্রশাসনের আধিকারিকরা

Jhargram News: ভার্চুয়াল মাধ্যমে ঝাড়গ্রাম জেলার সেরা ১৫ টি পুজোর উদ্বোধন করলেন মুখ্যমন্ত্রী

ঝাড়গ্রাম : ভার্চুয়াল মাধ্যমে ঝাড়গ্রাম জেলার ১৫টি সেরা দুর্গাপুজোর উদ্বোধন করলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বুধবার বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত ভার্চুয়াল মাধ্যমে ঝাড়গ্রাম শহরের ৪টি পুজো মন্ডপ এবং ঝাড়গ্রামের ৮টি ব্লকের ১১টি পুজো মন্ডপ মোট ১৫টি পুজো মন্ডপের উদ্বোধন করেন মুখ্যমন্ত্রী। ঝাড়গ্রাম শহরের ঘোড়াধরা সর্বজনীন কমিটির মন্ডপের ভার্চুয়াল মাধ্যমে উদ্বোধনী অনুষ্ঠানের সময় উপস্থিত ছিলেন ঝাড়গ্রামের জেলাশাসক সুনীল আগরওয়াল, পুলিশ সুপার অরজিৎ সিনহা, মহকুমা শাসক শুভ্রজিৎ গুপ্ত।

এছাড়াও উপস্থিত ছিলেন ঝাড়গ্রামের সাংসদ কালীপদ সরেন, ঝাড়গ্রাম জেলা পরিষদের সভাধিপতি চিন্ময়ী মারান্ডি, ঝাড়গ্রাম পৌরসভার চেয়ারম্যান কবিতা ঘোষ সহ পুজো কমিটির উদ্যোক্তারা। এছাড়াও রঘুনাথপুর সর্বজনীন দুর্গোৎসব কমিটির পুজো মণ্ডপে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলাশাসক প্রসেনজিৎ চক্রবর্তী, ডেপুটি ম্যাজিস্ট্রেট অ্যান্ড কালেক্টর শুভ্রাংশু মন্ডল সহ পুজো কমিটির পদাধিকারী ও সদস্যরা।এছাড়াও ঝাড়গ্রাম জেলার আটটি ব্লকের নয়াগ্রাম, গোপীবল্লভপুর ১, গোপীবল্লভপুর ২, সাঁকরাইল ঝাড়গ্রাম গ্রামীণ , জামবনী, বিনপুর ১, বিনপুর ২ ব্লকের বিভিন্ন পুজো মণ্ডপ গুলিতে ভার্চুয়াল মাধ্যমে উদ্বোধনের সময় উপস্থিত ছিলেন ব্লকের বিডিও, থানার আইসি সহ অন্যান্য আধিকারিকরা।

আরও পড়ুন : চল্লিশ বছর ধরে ঝাড়খন্ডে প্রতিমা সরবরাহ, সময় নেই নাওয়া খাওয়ার এখন

ঝাড়গ্রাম শহরের ঘোড়াধরা সর্বজনীন দুর্গাপূজা কমিটি, রঘুনাথপুর সর্বজনীন দুর্গোৎসব কমিটি, রঘুনাথপুর সর্বজনীন দুর্গোৎসব কমিটি ( কানাগলি), বাছুরডোবা সর্বজনীন দুর্গোৎসব কমিটির পুজোর উদ্বোধন হয়। ঝাড়গ্রাম গ্রামীণ ব্লকের লোধাশুলি সর্বজনীন দুর্গাপুজোকমিটি পুজোর উদ্বোধন করা হয়। বিনপুর ১ নম্বর ব্লক তথা লালগড় ব্লকের সিজুয়া সর্বজনীন দুর্গাপুজো কমিটি, বিনপুর শিব মন্দির সর্বজনীন দুর্গাপুজো কমিটির পুজোর উদ্বোধন করা হয়। বিনপুর দু’নম্বর ব্লকের বেলপাহাড়ি সর্বজনীন দুর্গাপুজো কমিটি এবং শিলদা শিবশক্তি সংঘ দুর্গাপুজোর উদ্বোধন করা হয়।

আরও পড়ুন : বিদেশি পর্যটক টানতে বড় সিদ্ধান্ত ঝাড়গ্রাম রাজবাড়িতে! পুজোয় বেড়াতে যাওয়ার আগে জানুন বিশদে

গোপীবল্লভপুর ১ নম্বর ব্লকে গোপীবল্লভপুর থানা সর্বজনীন দুর্গোৎসব কমিটি এবং ছাতিনাশোল সর্বজনীন দুর্গাপুজোকমিটিরপুজোর উদ্বোধন করা হয়। গোপীবল্লভপুর দু’নম্বর ব্লকের তপসিয়া আঞ্চলিক সর্বজনীন পুজোর উদ্বোধন করা হয়। জামবনী ব্লকের ডুমুরিয়া সর্বজনীন এবং সারেঙ্গা তপবোন আশ্রমকমিটির পুজোর উদ্বোধন করা হয়।এছাড়াও সাঁকরাইল ব্লকের কেশিয়াপাতা সর্বজনীন কমিটির দূর্গা পুজোর উদ্বোধন করা হয়।

বুদ্ধদেব বেরা