আজ ‘কুলতলি থানা চলো’ অভিযান বিজেপির

Kultali Minor Girl’s Death: কলকাতায় পৌঁছলেন সুকান্ত, আজ ‘কুলতলি থানা চলো’ অভিযান বিজেপির

ভেঙ্কটেশ্বর লাহিড়ী, কলকাতা: পুলিশি নিষ্ক্রিয়তার অভিযোগে আজ, রবিবার বিজেপির ডাকে কুলতলি থানা ঘেরাও কর্মসূচি। বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের নেতৃত্বে আজ, রবিবার ‘কুলতলি থানা চলো’-এর ডাক দেওয়া হয়েছে। চতুর্থ শ্রেণীর ছাত্রীকে যৌন নির্যাতন করে খুনের ঘটনার যে অভিযোগ সামনে এসেছে তারই প্রতিবাদে কুলতলি থানা ঘেরাওয়ের ডাক দিয়েছে বিজেপি। ‘‘বাংলার মহিলাদের সুরক্ষা দিতে ব্যর্থ পুলিশ, ছাত্রী নিখোঁজের ঘটনার পরও কোনও পদক্ষেপ করেনি পুলিশ।’’ অভিযোগ বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের।

আরও পড়ুন– রাশিফল ৬ অক্টোবর: দেখে নিন আপনার আজকের দিন নিয়ে কী জানাচ্ছেন জ্যোতিষী চিরাগ দারুওয়ালা

প্রসঙ্গত,দক্ষিণ ২৪ পরগনা জেলার কুলতলি থানা এলাকায় চতুর্থ শ্রেণীর ছাত্রীকে যৌন নির্যাতন ও খুনের ঘটনার অভিযোগ সামনে এসেছে। রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের কথায়, ‘‘অপদার্থ পশ্চিমবঙ্গ পুলিশের নিষ্ক্রিয়তার বিরুদ্ধে আমরা কুলতলি থানা ঘেরাও অভিযান কর্মসূচি পালন করব। আমি নিজে সেই কর্মসূচিতে অংশ নেব।’’

আরও পড়ুন– ‘আমিও তো মেয়ের বাবা…!’ উৎসবের আবহে বড় সিদ্ধান্ত নিলেন সুকান্ত মজুমদার

বিজেপি সূত্রের খবর, সুকান্ত মজুমদার নিজের সংসদীয় এলাকা বালুরঘাট থেকে রওনা হয়ে ইতিমধ্যেই আজ, রবিবার সকালে কলকাতায় পৌঁছেছেন। সকাল ৯টা নাগাদ তাঁর নিউটাউনের বাড়ি থেকে কুলতলির উদ্দেশ্যে রওনা দেবেন সুকান্ত মজুমদার। প্রসঙ্গত, চতুর্থ শ্রেণির ছাত্রীকে ধর্ষণ করে খুনের অভিযোগ। কুলতলি থানার কৃপাখালী হালদার পাড়ার মোড় এলাকায় ঘটেছে এই ঘটনা। ঘটনাকে কেন্দ্র করে এলাকায় প্রবল উত্তেজনা ছড়ায়।

পুলিশ ক‍্যাম্প ভাঙচুর, রাস্তা অবরোধ করে উত্তেজিত জনতা। একপ্রকার রণক্ষেত্রের চেহারা নেয় গোটা এলাকা। সূত্রের খবর অনুযায়ী, টিউশন পড়ে বাড়ি ফেরার পথে নিখোঁজ হয়ে যান চতুর্থ শ্রেণীর ছাত্রী। পরিবারের লোকজন দীর্ঘ খোঁজাখুঁজির পরেও তার খোঁজ মেলেনি। শেষমেষ উদ্ধার হয় খুদে ছাত্রীর দেহ। এদিকে বিজেপির ডাকে আজ কুলতলি থানা ঘেরাও অভিযানে অগ্নিমিত্রা পাল, ফাল্গুনী পাত্র, ভারতী ঘোষ-সহ রাজ্য ও জেলা নেতৃত্ব অংশ নেবেন।