ভয়ঙ্কর ঘটনা

Mumbai: মুহূর্তের মধ্যে ছড়াল আগুন, ঘুমের মধ্যেই পুড়ে মৃত্যু ৭ জনের! ভয়ঙ্কর ঘটনায় প্রাণ গেল ২ শিশুরও

মুম্বই: রবিবার ভোরে ভয়াবহ অগ্নিকাণ্ড মুম্বইতে। শর্ট সার্কিট থেকে দাউ দাউ করে জ্বলে উঠল আগুন। ঘুমন্ত অবস্থাতেই অগ্নিদগ্ধ হয়ে মৃত্যু হল এক পরিবারের সাত সদস্যের। মৃতদের মধ্যে দুইজন শিশুও রয়েছে বলে খবর। চেম্বুরের সিদ্ধার্থ কলোনিতে রবিবার ভোর পাঁচটা নাগাদ এক দোতলা বাড়িতে ওই দুর্ঘটনা ঘটেছে বলে জানা গিয়েছে।

জানা গিয়েছে, ওই বাড়িটির একতলায় ছিল একটি দোকান। সেখানে ইলেকট্রিক সরঞ্জাম বিক্রি হত। যা উপরের তলাতেও রাখা হত। আর ওই দ্বিতীয় তলাতেই থাকত পরিবারটি। রবিবার ভোরে আচমকাই আগুন লেগে যায় নীচের দোকানে। সেখান থেকেই মুহূর্তের মধ্যে আগুন ছড়িয়ে পড়ে দোতলার ঘরটিতেও। আর তার ফলেই প্রাণ গেল পরিবারের সকলের।

আরও পড়ুন: সর্বনাশ! উল্টো দিকে ঘুরছে পৃথিবীর কেন্দ্র! এবার কী হবে? বিজ্ঞানীরা জানালেন ভয়ঙ্কর কথা

স্থানীয় সূত্রে খবর, এদিন অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে ভোর ৫ টা ২০ মিনিট নাগাদ। ফলে অগ্নিকাণ্ডের সময় বাড়ির সকলে ঘুমিয়ে ছিলেন। যে কারণে কেউই পালাতে পারেননি। মৃতদের নাম হল পারিস গুপ্তা (৭), নরেন্দ্র গুপ্তা (১০), মঞ্জু প্রেম গুপ্তা (৩০), প্রেম গুপ্তা (৩০), অনিতা গুপ্তা (৩০), বিধি চেদিরাম গুপ্তা (১৫) এবং গীতাদেবী ধরমদেব গুপ্তা (৬০)।

প্রাথমিকভাবে দমকলের অনুমান, শর্ট সার্কিট থেকে বৈদ্যুতিন সরঞ্জামের দোকানে আগুন লাগে। এরপর ক্রমেই ছড়িয়ে পড়ে আগুন। প্রচুর পরিমাণে দাহ্য পদার্থ মজুদ থাকায় বাড়িটি দ্রুত আগুনের গ্রাসে চলে আসে। এমন মর্মান্তিক দুর্ঘটনায় গোটা এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।