Indian Sportsperson on PM Modi Birthday: প্রধানমন্ত্রী মোদির জন্মদিনে ভারতীয় খেলোয়াড়দের শুভেচ্ছার ঢল, কী লিখলেন সাইনা-মীরাবাঈরা?

#নয়াদিল্লি: শুক্রবার, ১৭ সেপ্টেম্বর দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির জন্মদিন (Narendra Modi Birthday)। এদিন ৭১ বছরে পা দিলেন প্রধানমন্ত্রী (PM Modi Birthday)। দেশজুড়েই এদিন মোদির (Narendra Modi) জন্মদিন উপলক্ষে নানা কর্মসূচি পালন করা হচ্ছে। প্রধানমন্ত্রীর জন্মদিনে দেশের নানা প্রান্ত থেকে সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানাচ্ছেন অনুরাগীরা। এই তালিকায় রয়েছেন ভারতীয় খেলোয়াড়রাও (Indian Sportsperson on PM Modi Birthday)। বিভিন্ন খেলার সঙ্গে জড়িত গুণীরা এদিন সোশ্যাল মিডিয়ায় প্রধানমন্ত্রী মোদিকে শুভেচ্ছা জানিয়েছেন। (Indian Sportsperson on PM Modi Birthday)

আরও পড়ুন: প্রধানমন্ত্রীর ৭১ তম জন্মদিন, রাহুল গান্ধি থেকে নীতিশ কুমার, নরেন্দ্র মোদিকে শুভেচ্ছা জানাচ্ছে গোটা দেশ

ভারতীয় শাটলার সাইনা নেহওয়াল (Saina Nehwal) নিজের সঙ্গে প্রধানমন্ত্রীর একটি ছবি শেয়ার করেছেন (Indian Sportsperson on PM Modi Birthday)। সেখানে দেখা যাচ্ছে, ব্যাডমিন্টনের ব্যাট প্রধানমন্ত্রীর হাতে তুলে দিচ্ছেন তিনি। এই ছবি পোস্ট করে সাইনা ট্যুইটারে লিখেছেন, ‘প্রিয় নরেন্দ্র মোদিজি, জন্মদিনের শুভেচ্ছা জানাই। বিশেষ গুণসমৃদ্ধ একজন জন্মগত নেতা আপনি। ধন্যবাদ অসংখ্য মানুষের অনুপ্রেরণা হওয়ার জন্য।’ এরই সঙ্গে হাত জোর করে প্রণাম করার ইমোজি দিয়েছেন সাইনা।

সদ্য অলিম্পিকে ভারতকে ভারোত্তলনে রুপো জিতিয়ে ইতিহাস তৈরি করেছেন মীরাবাঈ চানু (Mirabai Chanu)। তিনিও এদিন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন (Indian Sportsperson on PM Modi Birthday)। ট্যুইট করেছেন তাঁর সঙ্গে মোদির একটি ছবি। ছবিতে দেখা গিয়েছে একে অপরের সামনে হাত জোর করে দাঁড়িয়ে রয়েছেন মীরাবাঈ চানু ও প্রধানমন্ত্রী। মীরাবাঈ লিখেছেন, ‘আমাদের প্রধানমন্ত্রী শ্রী নরেন্দ্র মোদি স্যারকে জন্মদিনের শুভেচ্ছা। দেশের প্রতি আপনার নিবেদিত প্রাণ ও দৃষ্টিভঙ্গি আমাদেরকে অনুপ্রেরণা দেয়। আপনার দীর্ঘ ও সুস্থ জীবনের কামনা করি।’

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন ভারতীয় টেনিস খেলোয়াড় অঙ্কিতা রায়নাও (Ankita Raina)। তিনি ট্যুইটারে নিজের সঙ্গে মোদির ছবি শেয়ার করে লিখেছেন, ‘বছর বছর ধরে আপনার সহযোগিতার জন্য ধন্যবাদ। ভারতীয় খেলোয়াড়দের সহযোগিতার জন্য আপনার একটি অনুষ্ঠানে যোগ দেওয়ার সৌভাগ্য হয়েছিল আমার। আপনার দীর্ঘ ও সুস্থ জীবন প্রার্থনা করি।’ ভারতীয় অ্যাথলিট স্বপ্না বর্মণও (Swapna Barman) তাঁর সঙ্গে মোজির একাধিক ছবি শেয়ার করে প্রধানমন্ত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন।

আরও পড়ুন: জন্মদিনে নরেন্দ্র মোদির পাওয়া উপহার নিলামপর্বের আয়োজন সংস্কৃতিমন্ত্রকের, নীরজের জ্যাভলিন ছাড়াও আর কী কী থাকছে?