IPL 2021 PBKS vs SRH : হোল্ডার, রশিদদের দুরন্ত বোলিংয়ে ব্যাকফুটে পঞ্জাব

সানরাইজার্স হায়দরাবাদ – ১২৫/৭

#শারজা: শনিবার ডবল হেডারের দ্বিতীয় ম্যাচে টস জিতে পঞ্জাবকে ব্যাট করতে পাঠিয়েছিলেন সানরাইজার্স হায়দরাবাদ অধিনায়ক কেন উইলিয়ামসন। অধিনায়কের সিদ্ধান্ত যে একেবারে সঠিক ছিল সেটা প্রথম থেকেই প্রমাণ করতে লাগলেন জেসন হোল্ডার। গত ম্যাচে দুরন্ত ব্যাট করা কে এল রাহুল এবং আগারওয়ালকে ফিরিয়ে দিলেন ক্যারিবিয়ান অলরাউন্ডার।

দ্বিতীয় পর্বে নিজের প্রথম ম্যাচে নামলেন ক্রিস গেইল। দেখার মত বাউন্ডারি মারলেন। মনে হচ্ছিল বুঝি বড় রান আসতে চলেছে তার ব্যাট থেকে। কিন্তু রশিদ খান এলবি করলেন ইউনিভার্সাল বসকে। ১৪ করে আউট হলেন ক্যারিবিয়ান তারকা। দক্ষিণ আফ্রিকান মার্করাম এবং নিকোলাস পুরান খেলাটা ধরে ফেলেছিলেন। পুরান একটা দুর্দান্ত ছয় মারলেন সন্দীপ শর্মার বলে। কিন্তু পরের বলেই দুর্দান্ত কট অ্যান্ড বোল্ড করলেন সন্দীপ।

এলেন দীপক হুদা। তার বিরুদ্ধে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করার জন্য গড়াপেটার অভিযোগ উঠেছিল। মার্করাম (২৭) আউট হয়ে গেলেন আব্দুল সামাদের বলে মারতে গিয়ে। হুদা হোল্ডার বলে মারতে গিয়ে আউট হলেন ১৩ করে।দুর্দান্ত ক্যাচ ধরলেন সূচিত। নাথান এলিস এলেন। সানরাইজার্স বোলারদের মধ্যে হোল্ডার তিন উইকেট পেলেও ভুবনেশ্বর কুমার এবং রশিদ খান চাপ রেখে গেলেন পঞ্জাব ব্যাটিং এর ওপর। গতি কমিয়ে দিয়ে রান আটকে দিলেন।

নিজেদের শেষ ম্যাচে শেষ ওভারে যেভাবে হেরেছিল পঞ্জাব, তাতে নিজেদের ভাগ্যকে দোষ দেওয়া ছাড়া কিছুই করার ছিল না। কিন্তু আজ জঘন্য ব্যাটিং প্রদর্শন বুঝিয়ে দিল এই ম্যাচ পঞ্জাব জিতলে সেটা হবে আশ্চর্যজনক বিষয়। নতুন বিদেশি নাথান এলিস ১২ করে আউট হলেন। দেখার সানরাইজার্স দিল্লির বিরুদ্ধে হার পেছনে রেখে আজ জিতে মাঠ ছাড়তে পারে কিনা।