KKR, Brendon McCullum : দিল্লির কাছে হার রাসেলদের আরও শক্ত করবে, বলছেন কেকেআর কোচ ব্রেন্ডন ম্যাকালাম

#মুম্বই: দুরন্ত গতিতে এগিয়ে চলা গাড়িটা হঠাৎ যেন ধাক্কা খেয়েছে। শেষ দুটো ম্যাচে পঞ্জাব কিংস এবং মুম্বই ইন্ডিয়ান্সকে উড়িয়ে দেওয়ার পর দিল্লির বিরুদ্ধে ধাক্কা খেতে হয়েছে শাহরুখ খানের দলকে। কিন্তু তাতে চিন্তা করার কিছু আছে বলে মনে করেন না ব্রেন্ডন ম্যাকালাম। নাইট কোচ বলছেন প্রথমদিকে ওয়ার্নার এবং পৃথ্বীকে তাড়াতাড়ি ফিরিয়ে দিতে না পারার কারণে এই পরাজয়। না হলে গোটা ম্যাচে কেকেআর খুব খারাপ ক্রিকেট খেলেনি।

আরও পড়ুন – Harbhajan Singh on Ayush Badoni : ভারতের ভবিষ্যৎ তারকা বাদোনি ! জাতীয় দলের জার্সি পাবে, বলে দিলেন হরভজন

ম্যাকালাম আশাবাদী দিল্লির বিরুদ্ধে হেরে গিয়ে নিজেদের ভুলত্রুটি শুধরে নিয়ে দ্রুত জয়ের রাস্তায় ফিরবে কেকেআর। অধিনায়ক শ্রেয়স আইয়ার রান পেয়েছেন। এটা সবচেয়ে ভাল দিক মনে করেন নাইট কোচ। তবে অজিঙ্কা রাহানের বদলে পরের ম্যাচে অ্যারন ফিঞ্চ খেলবেন কিনা পরিষ্কার করেননি ম্যাকালাম। তবে নাইট শিবিরে খবর টানা ব্যর্থতার পর আগামী ম্যাচে বাদ পড়তে চলেছেন রাহানে।

কেকেআরের জয়ের ধারায় পড়ল ফুলস্টপ৷ দিল্লি ক্যাপিটাল্সের সামনে চ্যালেঞ্জ ছিল হারের হ্যাটট্রিক আটকানো আর সেখানে সফল দিল্লি৷ কেকেআরের হয়ে সর্বোচ্চ রান অধিনায়ক শ্রেয়স আইয়ারের৷ তিনি ৫৪ রান করেন৷ ৩৩ বলে ৫৪ রান করেন৷  ৯ বলে ১৫ রান করে আউট হন স্যাম বিলিংস৷ এরপর ফ্লপ প্যাট কামিন্স, সুনীল নারিনরা৷ ব্রেন্ডন ম্যাকালাম মনে করেন টি টোয়েন্টি ফরম্যাটে ধারাবাহিকতা ধরে রাখা সবচেয়ে কঠিন ব্যাপার।

তাছাড়া কেকেআর দলটা সম্পূর্ণ তৈরি তিনি মনে করেন না। ক্রিকেটারদের মধ্যে বোঝাপড়া গড়ে উঠতে কিছুটা সময় লাগবে মনে করেন তিনি। তাছাড়া ভেঙ্কটেশ আইয়ার ফিল্ডিং করার সময় হাঁটুতে আঘাত পেয়েছিলেন। সেটা তার স্বাভাবিক স্ট্রোক প্লের ক্ষেত্রে কিছুটা সমস্যা তৈরি করছিল।

কিন্তু কেকেআর কোচ নিশ্চিত আগামী শুক্রবার তারা সানরাইজার্স হায়দারাবাদকে হারিয়ে আবার জয়ের সরণিতে ফিরে আসবে। নিজের অতীত অভিজ্ঞতা থেকে মনে করেন মাঝে মাঝে এরকম ধাক্কার প্রয়োজন আছে। তাতে ক্রিকেটারদের বাড়তি তাগিদ জেগে ওঠে।