আর্জেন্টাইনদের ‘দশ গোল’ দিল ভারতীয়রা, এমন অভ্যর্থনা আগে দেখেনি মেসিরা

দোহা: কেরিয়ারের শেষ বিশ্বকাপ খেলতে কাতার পৌছে গেলেন লিওনেল মেসি ও তার দল আর্জেন্টিনা। শেষবার অধরা বিশ্বকাপটা ধরার লক্ষ্যে বদ্ধপরিকর নীল-সাদা ব্রিগেড। দোহায় পৌছে সমর্থকদের অভ্যর্থনা পেয়ে আপ্লুত মেসি-দি মারিয়ারা। বিশেষ করে ভারতীয়রা যেভাবে স্বাগত জানিয়েছে আর্জেন্টিনা দলকে তা দেখে অভিভূত সকল প্লেয়াররা। বলা চলে আর্জেন্টাইনদের হারিয়ে দিয়েছেন ভারতীয়রা।

কাতারে একে একে এসে পৌছচ্ছে সব দেশের দল। সঙ্গে পৌছে গিয়েছে বিভিন্ন দেশের সমর্থকরা। বিশাল সংখ্যায় ভারতীয়রা পৌছে গিয়েছে কাতারে বিশ্বকাপের সাক্ষী থাকতে ও প্রিয় দলকে সমর্থন করতে। ভোর রাতে দোহায় পৌছায় আর্জেন্টিনা দল। তার অনেক আগে থেকেই বিমানবন্দরের সামনে উপস্থিত ছিলেন মেসি ও আর্জেন্টিনা ফ্যানেরা।

প্রিয় দলের দেখা মিলতেই আর্জেন্টাইনরা চিৎকার করতে শুরু করে। হাতে দেশের পতাকা। কিন্তু ভারতীয়দের আয়োজন দেখে চোখ ছানাবড়া হয়ে যায়। মেসিরা বিমান থেকে নামতেই ড্রাম বাজানো শুরু হয়ে যায়। রাস্তায় বড় পতাকা নিয়ে মিছিল করে ভারতীয়রা। নাচে-গানে মাতিয়ে তোলেন। যা দেখে হাসতে হাসতে টিম বাসে উঠে যায় মেসি সহ গোটা দল।

আরও পড়ুনঃ কেন আর্জেন্টিনার জার্সির রং আকাশি-সাদা, জেনে নিন মারাদোনা-মেসিদের জার্সির ইতিহাস

 

প্রসঙ্গত, ২৩ তারিখ নিজেদের বিশ্বকাপ অভিযান শুরু করবে আর্জেন্টিনা। প্রথম ম্যাচে মেসিদের প্রতিপক্ষ সৌদি আরব। প্রথম ম্যাচে নামার আগে অনুশীলন ম্যাচে আরব আমিরশাহীকে ৫-০ হারিয়েছে নীল-সাদা ব্রিগেড। এবার জয় দিয়ে বিশ্বকাপ শুরু করাই লক্ষ্য মেসি অ্যান্ড কোংয়ের।