৩৬ বছর পর বিশ্বকাপ জয় ,রাস্তায় মানুষের ঢল ,ড্রোনে তোলা বুয়েনস আইরেসের ভিডিও ভাইরাল

ফিফা বিশ্বকাপ জয়ের পর আর্জেন্টিনার রাজধানী বুয়েনস আইরেসে রাস্তায় রাস্তায় নেমেছে মানুষের ঢল , ভক্তদের ভিড়ে রাস্তার আদিঅন্ত কিছু বোঝা যাচ্ছে না। ড্রোনে তোলা অবিশ্বাস্য এই ভিডিও সত্যি আপনাকে স্তব্ধ করে দেবে।৩৬ বছর পর বিশ্বকাপ জয়ের উৎযাপনে সবাই তখন আত্মহারা। কেউ  চিৎকার করছে, কেউ আনন্দে পাগল হয়ে নাচ গান করছে , কেউ আবার জাতীয় পতাকা হাতে জয়ধ্বনি দিচ্ছে , এ দৃশ্য ইতিহাসের পাতায় এত বছর অপেক্ষার পর আর্জেন্টিনার বিশ্বকাপ জয়কে স্মরণীয় করে রাখবে।

ড্রোনের পাইলট আলে প্রেটা ভিডিওটি শুট করেছেন। প্লাজা দে লা রিপাবলিকাতে অবস্থিত ওবেলিস্কো ডি বুয়েনস আইরেসে ভিডিওটি শুট করা হয়েছিল। ফাইনালে আর্জেন্টিনার বিপরীতে ছিল ফ্রান্স , একরকম ঘাম ঝরানো উদ্বিগ্নতার মধ্যে দিয়ে আর্জেন্টিনার এই জয় সারা বিশ্বের মানুষকে তাক লাগিয়ে দিয়েছে। একটি পেনাল্টি শুটআউটে লিওনেল মেসির নেতৃত্বে দলটি ফ্রান্সকে পরাজিত করে ফিফা বিশ্বকাপ ২০২২ জিতে নেয়। ফাইনালের দিন কাতারের লুসাইল স্টেডিয়াম মানুষের মাথার ভিড়ে ভরে গেছিল , আর্জেন্টিনার জয়ের পর সেখানেই আতশবাজির সঙ্গে জয়ের আনন্দ উৎযাপন শুরু হয়ে যায়।

শুধু তাই না , আর্জেন্টিনার রাজধানী বুয়েনস আইরেসে কয়েক হাজার মানুষ এবং ফুটবল প্রেমীরা জয়ের উদযাপনে রাস্তার কোনায় কোনায় ভিড় জমিয়েছিল। ড্রোনের পাইলট আলে প্রেটার এই অবিশ্বাস্য দৃশকে তার ড্রোনে বন্দী করে রেখেছেন যা বিশ্বের মানুষকে মন্ত্রমুগ্ধ করে দিয়েছে। ভিডিওটিতে আপনি ‘বার্ড আই ভিউ’ তে শহরের এক প্রান্ত থেকে আর এক প্রান্ত অবধি মানুষের আনন্দ উৎযাপনের দৃশ্য দেখতে পাবেন। ড্রোনটি ওপর থেকে অনেক বড় এলাকা কভার করার জন্য জাতীয় জার্সি পরে জাতীয় পতাকা হাতে সমস্ত ভক্তদের সেই অসামান্য খুশির দৃশ্য মানুষের সামনে আসে।  ভিডিওটি এখানে দেখুন –

“বুয়েনস আইরেসে অবিশ্বাস্য, আনন্দদায়ক এবং আবেগপূর্ণ উদযাপন। শুধু দেখুন আর্জেন্টিনার বিশ্বকাপ জয় মানে কি,” এই ক্যাপশন দিয়ে ভিডিওটি শেয়ার করা হয়।

ভিডিওটি শেয়ার হওয়ার পর ৩১৯ হাজারেরও বেশি ভিউ পেয়েছে এবং অজস্র কমেন্ট এবং প্রতিক্রিয়া পেয়েছেন। মেসির ব্যতিক্রমী ফুটবল দক্ষতা এবং বিজয়ী দলের প্রশংসায় নেটিজেনসরা কমেন্ট বক্স ভরিয়ে দিয়েছে। আর্জেন্টিনার ২০২২ এর ফিফা বিশ্বকাপ জয়ের উৎযাপন ড্রোনের এই ভিডিওতে চির সবুজ হয়ে থাকবে।