কবিতার ছন্দে পাইলটের ঘোষণা , মন কাড়ল সোশ্যাল মিডিয়ার

ভাইরাল ভিডিও : সম্প্রতি স্পাইসজেটের একটি ঘটনা সমস্ত সোশ্যাল মিডিয়াকে মনোরঞ্জন করেছে। এখানে দেখা গেছে স্পাইসজেটের একজন পাইলট মোহিত তেওতিয়া কবিতার ছন্দে হিন্দি ভাষায় বিমানের ইন হাউস ঘোষণা করছেন যা শুনে ফ্লাইটে বসে থাকা সমস্ত যাত্রীরা অবাক হয়ে গেছেন এবং হাততালি দিয়ে তার সৃজনশীল দক্ষতার প্রশংসা করেছেন। এখানেই শেষ নয় , সোশ্যাল মিডিয়াতে এই ছোট ভিডিওটি শেয়ার হওয়ার পর বহু লোকেদের প্রশংসা , ভিউ এবং লাইকস অর্জন করেছে।

কেবিন ক্রু সদস্য পলক শর্মা (@lostinmymoments_) ভিডিওটি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন , সঙ্গে ক্যাপশনে লিখেছেন , “আমাদের চমৎকার কাব্যিক ক্যাপ্টেন এবং একজন বিশিষ্ট ব্যক্তির সঙ্গে উড়ে যাওয়ার সুযোগ পেয়েছি!! এটিকে সুন্দর করে তোলার জন্য ক্যাপ্টেন আপনাকে ধন্যবাদ ।”

অন্যদিকে একজন যাত্রী পাইলটের কাব্যিক ঘোষণার এই সুন্দর ভিডিওটি টুইটারে আপলোড করেছেন। একজন ইউসার ১৭ ই ডিসেম্বর কমেন্ট করে বলেছেন “দিল্লি থেকে শ্রীনগর যাওয়ার স্পাইসজেটের একটি ফ্লাইটে ক্যাপ্টেনর এই দক্ষতা সবকিছুকে হারিয়ে দিয়েছে ,তারা ইংরেজিতে শুরু করেছিল, কিন্তু আমি একমাত্র পরে রেকর্ডিং শুরু করেছি। আমি জানি না এটি কোন নতুন বিপণন ট্র্যাক কিনা নাকি ক্যাপ্টেন নিজেই অপূর্ব বলেছেন ,তবে এটি সত্যি খুবই বিনোদনমূলক এবং প্রিয় ছিল। “

ভিডিওটি এখানে দেখুন –

 

 

View this post on Instagram

 

A post shared by Palak Sharma?? (@lostinmymoments_)

 

নেটিজেনদের মুগ্ধ করে দিয়েছে পাইলট মোহিতের এই কাব্যিক ঘোষণা। অনেকেই নিজের কমেন্ট পোস্ট করে তার সম্পর্কে প্রশংসার বন্যা বইয়ে দিয়েছে।

একজন ইউসার বলেছেন, “যখন আপনি কবি হন এবং আপনার বাবা-মা আপনাকে পাইলট বানাতে চান।”

আরেকজন লিখেছেন, “আপনি খুব সুন্দর করে লাইনগুলো উদ্ধৃত করেছেন। আপনি বিমানের পাইলট হলে, সত্যিই ভ্রমণ করতে চাই।”

তৃতীয়জন যোগ করেছেন, “দিল জিত লিয়া হ্যায় আপনে জাজমান।”

অন্যজন মন্তব্য করেছেন, “কাব্যিক পাইলট হ্যায় আপকা নাম, বান গয়ি হ আপকি আলগ পেহচান।”

আসুন আপনারাও ভিডিওটি দেখে পাইলটের এমন কাব্যিক দক্ষতার আনন্দ উপভোগ করুন।