Natu Natu Song: নাটু নাটু গানের এই নাচ দেখলে অবাক হবেন আপনিও, দেখুন ভিডিও

নয়া দিল্লি: RRR ছবির ‘নাটু নাটু’ গান ব্যাপক জনপ্রিয় হয়েছে। অনেকে সেই গানের তালে নেচে রিলসও বানিয়েছেন। এবার আনন্দ মাহিন্দ্রা এমন একটি ভিডিও পোস্ট করলেন নাটু নাটু গানটি নিয়ে, যা দেখে হতবাক সকলেই। সোশ্যাল মিডিয়ায় আনন্দ মাহিন্দ্রা তাঁর অনুগামীদের জন্য প্রায়ই দিন কিছু না কিছু পোস্ট করেন। তাঁর টুইটগুলি দ্রুত ভাইরাল হয়।

সম্প্রতি তাঁর একটি টুইট ভাইরাল হয়েছে। সেখানে আনন্দ মাহিন্দ্রা একটি ভিডিও শেয়ার করেছেন। ভিডিওটিতে বিশ্ব বিখ্যাত কমেডিয়ান স্ট্যান লরেল এবং অলিভার হার্ডিকে RRR-এর নাটু নাটু গানে তাঁদের স্টাইলে নাচতে দেখা যায়। এই ভিডিওটি আনন্দ মাহিন্দ্রা তাঁর টুইটার হ্যান্ডেলে শেয়ার করেছেন। ভিডিওটি ভাইরাল হতে বেশি সময় নেয়নি।

ভিডিওটি আদতে কবের, তা এখনও স্পষ্ট নয়। ভিডিওটিতে স্ট্যান লরেল এবং অলিভার হার্ডি নাচের তালে আরআরআর ছবির নাটু নাটু গানটি লাগানো হয়েছে।

 

ইতিমধ্যে এসএস রাজামৌলির চলচ্চিত্র RRR গোল্ডেন গ্লোব পুরস্কারে দুটি বিভাগে মনোনীত হয়েছে। আরআরআর ছবির ‘নাটু নাটু’ গানটির জন্য গোল্ডেন গ্লোব অ্যাওয়ার্ড ঘোষণা করা হয়েছে।

আরও পড়ুন,  প্যান কার্ড নিয়ে আসছে নতুন নিয়ম! বাজেটে বড় ঘোষণার পথে মোদি সরকার

আরও পড়ুন, সিপিএমকে আমন্ত্রণ, ভারত জোড়ো যাত্রার সমাপ্তিতে কেন ব্রাত্য় তৃণমূল? ব্য়াখ্য়া দিলেন অধীর

গানটি গেয়েছেন কিরাবাণীর ছেলে কালা ভৈরব এবং রাহুল সিপলিগঞ্জ। গানটির কোরিওগ্রাফি করেন প্রেম রক্ষিত। তাঁর তত্ত্বাবধানে ২০ দিন শ্যুট, ১৮টি টেকের পর অবশেষে পরিচালকের মুখে হাসি ফুটেছিল। এখন এই গানটিকে ঘিরেই উন্মাদনার শেষ নেই। মাঝে মধ্যে নতুন নতুন ভিডিও ভাইরাল হচ্ছে এই গানটিকে ঘিরে।