চারপেয়ে ফুটবল চ্যাম্পিয়ন বাজিমাত করল সামাজিক দুনিয়ায়

আমরা বড় বড় ফুটবল খেলোয়াড়দের টেলিভিশনের পর্দায় নিজেদের প্রতিভাকে তুলে ধরতে দেখেছি। কেউ ছুটছে , কেউবা বলে জোরে লাথি মেরে গোল করার চেষ্টা করছে , কেউ আবার বল অন্য দলের কাছ থেকে নেওয়ার জন্য মরিয়া হয়ে দৌড়াচ্ছে। কিন্তু আপনি কি কখনও চারপেয়েকে ফুটবল নিয়ে দৌড়াতে দেখেছেন। অবাক হওয়ার কিছু নেয়।

ভাইরাল হওয়া এই ভিডিওটিতে এমনি একটি দৃশ্যকে আমাদের সামনে তুলে ধরা হয়েছে। একটা ছোট্ট চারপেয়ে কিভাবে কিংবদন্তী ফুটবল খেলোয়াড়দের হার মানাতে পারে তার একটি ভিডিও সম্প্রতি সোশ্যাল সাইটে ভাইরাল হয়েছে। এই ছোট চারপেয়ে চ্যাম্পিয়ন যেমন দৌড়ায় তেমনি ব্যালেন্সও করতে পারে। যদিও সে যেখানে বল নিয়ে ছুটছে সেটা কোন খেলার মাঠ বা স্টেডিয়াম নয় বরং তাদের বাড়ির বাগান বা লন। জানলে অবাক হবেন এই চারপেয়ে প্রাণীটি আর কেউ নয় একটি ছোট কুকুর। খেলার মাঠে লিওনেল মেসি, ক্রিশ্চিয়ানো রোনালদো, দিয়েগো ম্যারাডোনা এবং পেলে চিরকালের শ্রেয় আর বাড়ির বাগানে ফুটবল খেলে নিজের নামের আগে চ্যাম্পিয়ন যোগ করল ছোট্ট মিষ্টি সবার আদরের এই প্রাণীটি। ভিডিওটি এখানে দেখুন-


ভাইরাল হওয়া ভিডিওটিতে তাকে একটি বল নিয়ে খেলতে দেখা যায় , বলার পিছনে দৌড়াতে দৌড়াতে হঠাৎ সে বলটাকে মাথার ওপরে রেখে ব্যালান্স করতে শুরু করে, সে ছুটছে এক প্রান্ত থেকে আর এক প্রান্তে , তবু আশ্চর্য্যের ব্যাপার বলটি কিন্তু পরে যাচ্ছে না মাটিতে। তার ব্যালেন্স করার ক্ষমতা সত্যি প্রশংসনীয় যা সকলকে অবাক করতে পারে। তার বল খেলার কৌশল হয়তো বড় মানের ফুটবলারদেরও হারিয়ে দিতে পারে।

সারাদিনের কাজের ফাঁকে এই ধরণের ভিডিও নিশ্চিতভাবে আপনার চেহারায় হাসি ফিরিয়ে আনবে। টুইটারে @buitengebieden নামক একটি পেজে এই ভিডিওটি শেয়ার করা হয়। শেয়ার হওয়ার পর থেকে এই মন ভালো করা ভিডিওটি ১.৮ মিলিয়ন ভিউস এবং ৩৭.৬ হাজার মতো লাইকস পেয়েছে।