দীনেশ কার্তিক: ২০২২ সালের টি-২০ বিশ্বকাপে শেষবার খেলেছিলেন ভারতীয় দলের হয়ে। ২০২৪ সালের আইপিএলের পর সবধরনের ক্রিকেট থেকে অবসর ঘোষণা করেন টিম ইন্ডিয়ার তারকা উইকেটকিপার-ব্যাটার।

KKR vs RCB: শুক্রবার কেকেআর-আরসিবি ম্যাচ, তার আগে নাইট তারকাকে নিয়ে বড় মন্তব্য দীনেশ কার্তিকের

বেঙ্গালুরু: স্লগ ওভারে প্রবল চাপের মধ্য়ে আরসিবির হয়ে ম্যাচ উইনিং ইনিংস খেলেছেন দীনেশ কার্তিক। ২০২২ মরশুমে যে ফর্মে ছিলেন ডিকে পঞ্জাব কিংসের বিরুদ্ধে সেই পুরনো ছন্দে পাওয়া যায় তারকা উইকেট কিপার ব্যাটারকে। ১০ বলে ২৮ রানের বিধ্বংসী ইনিংস খেলার পর দীনেশ কার্তিক জানান বর্তমানে কার ব্যাটিং দেখে অনুপ্রাণিত তিনি।

আগামী শুক্রবার চিন্নাস্বামী স্টেডিয়েমে কেকেআরের মুখোমুখি হবে আরসিবি। তার আগে দীনেশ কার্তিক জানিয়ে দিলেন, কেকেআর তারকা রিঙ্কু সিংয়ের ব্যাটিং তাঁকে অনুপ্রাণিত করে। পঞ্জাবের বিরুদ্ধে ম্যাচ জেতানোর পর কার্তিকের কাছে জানতে চাওয়া হয় এখন তিনি কাকে দেখে অনুপ্রাণিত হন। সেই সময় রিঙ্কু সিংয়ের নাম নেন ডিকে।

আইপিএলের তরফ থেকে দীনেশ কার্তিকের সাক্ষাৎকারের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয়েছে। যেখানে দীনেশ কার্তিক বলেন,?রিঙ্কু সিংহকে দেখে অনুপ্রাণিত হয়েছি। দুর্দান্ত ব্যাটিং করে ও। বেশ কিছু আগ্রাসী ক্রিকেটার আছে। যাদের খেলা দেখে আমি শিখছি।? এছাড়া নিজের কোচের গুরুত্বের কথাও জানিয়েছেন দীনেশ কার্তিক।

আরও পড়ুনঃ KKR News: কেকেআরের দ্বিতীয় ম্যাচে বাদ মহাতারকা? বদলে থাকছে মহাচমক! জেনে নিন বিস্তারিত

প্রসঙ্গত, এই বছরই তাঁর আইপিএলের শেষ মরশুম বলে জানিয়ে দিয়েছেন দীনেশ কার্তিক। চলতি মরশুমের শেষে ক্রিকেটকে বিদায় জানাবেন তারকা উইকেটকিপার ব্যাটার। তার আগে শেষ মরশুমে আরসিবির হয়ে নিজের সেরাটা দিয়ে অবদান রাখাই লক্ষ্য ডিকের। একইসঙ্গে আরসিবিকে আইপিএল চ্য়াম্পিয়ন দেখতে চান কার্তিক।