Road Accident: দাঁড়িয়ে থাকা অটোয় প্রাইভেট কারের ধাক্কা! সামশেরগঞ্জে মৃত্যু মায়ের, আশঙ্কাজনক মেয়ে

মুর্শিদাবাদ: দাঁড়িয়ে থাকা অবস্থায় যাত্রীবাহী অটোকে পিছন থেকে ধাক্কা প্রাইভেট কারের। আর তাতেই মর্মান্তিক মৃত্যু হল এক মহিলার। ওই মহিলার সঙ্গেই অটোয় ছিলেন তাঁর মেয়ে। তিনি আহত হলেও প্রাণে বেঁচে গিয়েছেন। বুধবার সকালে ঘটনাটি ঘটে সামশেরগঞ্জের নতুন ডাকবাংলা জাতীয় সড়কে।

আর‌ও পড়ুন: মহিলার পায়ে শিং ঢুকিয়ে দিল বাইসন! ভয়ঙ্কর কাণ্ড কালচিনিতে

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত মহিলার নাম মেরিনা বিবি (৫০)। বাড়ি সামশেরগঞ্জ থানার মালঞ্চা সিং পাড়া এলাকায়। এই দুর্ঘটনায় আহত হয়েছেন মৃত মহিলার মেয়ে। বর্তমানে তিনি হাসপাতালে চিকিৎসাধীন।

মৃতের পরিবার সূত্রে জানা গিয়েছে, বুধবার সকালে সুতির বাজিতপুরে বোনের বাড়ি থেকে মেয়ে এবং স্বামীর সঙ্গে অটোয় করে বাড়ি ফিরছিলেন ওই মহিলা। নতুন ডাকবাংলা জাতীয় সড়কে অটোটি দাঁড়ায়। তখনই পিছন থেকে দ্রুত গতিতে ছুটে এসে ফরাক্কাগামী একটি বোলেরো অটোটিতে সজোরে ধাক্কা মারে। তাতেই গুরুতর আহত হন মেরিনা বিবি ও তাঁর মেয়ে ইস্মোতারা খাতুন। তড়িঘড়ি তাঁদের অনুপনগর হাসপাতাল নিয়ে গেলে মেরিনা বিবিকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা।

আরও খবর পড়তে ফলো করুন
https://whatsapp.com/channel/0029VaA776LIN9is56YiLj3F

এদিকে ঘাতক বোলেরো গাড়িকে আটকে করে ক্ষিপ্ত জনতা। যদিও ওই প্রাইভেট কারের চালক পালিয়ে যান। ঘটনার খবর পেয়ে এসে হাজির হয় পুলিশ। তাঁরাই উত্তেজিত জনতাকে শান্ত করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

কৌশিক অধিকারী