১০৮ মন্দিরে দিলীপ ঘোষ

Dilip Ghosh BJP: বিতর্কে জেরবার, ‘প্রার্থনা’য় প্রার্থী দিলীপ ঘোষ! যা চাইলেন, শুনে তাজ্জব হয়ে যাবেন

পূর্ব বর্ধমান: নির্বাচনী প্রচারে নেমে বর্ধমানের ১০৮ মন্দিরে পুজো দিলেন দিলীপ ঘোষ। সামিল হলেন দোল উৎসবে। কথা বললেন কীর্তি আজাদকে নিয়েও। দিন কয়েক আগেই লোকসভা ভোটের প্রার্থী তালিকা ঘোষণা করেছে ভারতীয় জনতা পার্টি। বিজেপির এই প্রার্থী তালিকা অনুযায়ী আসন্ন লোকসভা নির্বাচনে বর্ধমান দুর্গাপুর লোকসভা কেন্দ্রে তাদের প্রার্থী দিলীপ ঘোষ।

আর প্রার্থী তালিকা ঘোষণা হতেই নির্বাচনী কর্মসূচিতে নেমেছেন বিজেপির এই হেভিওয়েট প্রার্থী। সোমবার দুর্গাপুরে বসন্ত উৎসব পালন করে, পরদিন বর্ধমান পৌঁছন দিলীপ ঘোষ। পৌঁছেই পুজো দেন বর্ধমানের ১০৮ শিব মন্দিরে। বর্ধমানের প্রাচীন এই মন্দিরে ইতিপূর্বে পুজো দিতে এসেছেন একাধিক নেতা, মন্ত্রী থেকে শুরু করে প্রশাসনিক কর্তারাও। এবার সেই একই ছবিই দেখা গেল দিলীপ ঘোষের ক্ষেত্রেও।

আরও পড়ুন: চাদরে ঢাকা গোটা শরীর, বহুদিন পর প্রকাশ্যে মদন মিত্র! পাশে সুন্দরী ‘বউমা’-কে নিয়ে ছবি ভাইরাল

মঙ্গলবার সকালে বর্ধমানের ১০৮ শিব মন্দিরে পুজো দিতে দেখা যায় বর্ধমান দুর্গাপুর লোকসভা কেন্দ্রের বিজেপি মনোনীত প্রার্থী দিলীপ ঘোষকে। হাত জোড় করে মন্দিরের ভিতরে তাঁকে প্রণাম করতেও দেখা যায়। পরবর্তীতে পুজো দেওয়ার পর সংবাদমাধ্যমের মুখোমুখি হন দিলীপ ঘোষ। সাংবাদিকদের মুখোমুখি হয়ে বর্ধমান দুর্গাপুর লোকসভা কেন্দ্রের প্রার্থী দিলীপ ঘোষ তাঁর পুজো দেওয়া প্রসঙ্গে বলেন, “আমার পরিবার শিব ভক্ত। আমার বাড়িতে শিব আছেন কুলদেবতা। আর বর্ধমানে পা দিলে আগে বাবার কাছে মাথা ঠেকাতে হয়। মহারাজার প্রতিষ্ঠিত মহাদেবের মন্দিরেই প্রথম পুজো দিলাম, আশীর্বাদ নিলাম। ১০৮ শিব মন্দির দর্শন সহ পুজোও দেওয়া হল।”

আরও পড়ুন: সল্টলেকে ঘরের দরজা খুলতেই রক্তের বন্যা, মাটিতে পড়ে বৃদ্ধ ডাক্তার দম্পতি! মৃত ১

গত রবিবার দ্বিতীয় দফা প্রার্থী তালিকা ঘোষণা করেছে ভারতীয় জনতা পার্টি। আর সেই তালিকা ঘোষণার পরে পরেই বর্ধমান এসে পৌঁছান দিলীপ ঘোষ। মঙ্গলবার সকালে মন্দিরে পুজো দিয়ে বর্ধমানের বড় নীলপুরে চলে যান তিনি। দলীয় কর্মী ও সাধারণ মানুষদের সঙ্গে মেতে ওঠেন রঙের উৎসবে। বুধবার সকালে দিলীপ ঘোষকে বর্ধমানের টাউনহলে প্রাতভ্রমণ করতে এবং পরবর্তীতে চায়ে পে চর্চায় অংশগ্রহণ করতেও দেখা যায়। তাকে ঘিরে দলীয় কর্মী সমর্থকদের উচ্ছাস ছিল চোখে পড়ার মতো।

বনোয়ারীলাল চৌধুরী