লরির সঙ্গে সংঘর্ষ এড়াতে মৃত্যু ট্রাক্টর চালকের

Road Accident: লরির সঙ্গে সংঘর্ষ এড়াতে গিয়ে ভয়ঙ্কর ঘটনা, বেঘোরে প্রাণ গেল কৃষকের

নদিয়া: লরির সঙ্গে সংঘর্ষে এড়াতে গিয়ে নয়ানজুলিতে উল্টে গেল ট্রাক্টর। আর তাতেই বেঘোরে প্রাণ হারালেন এক কৃষক। শান্তিপুরের ঘটনা। মৃত কৃষকের নাম গোলাম কুদ্দুস শেখ (৫৫)।

আর‌ও পড়ুন: অ্যাডভেঞ্চার সঙ্গে প্রাকৃতিক সৌন্দর্যের মেলবন্ধন, দুই’ই পাবেন পুরুলিয়ার এখানে এলে

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গোলাম কুদ্দুস নামে ওই কৃষক ট্রাক্টর চালিয়ে জমির কুমড়ো বিক্রি করতে গিয়েছিলেন। বিক্রি শেষে আবার ট্রাক্টর চালিয়ে বাড়ি ফিরছিলেন। ফেরার পথেই দুর্ঘটনা ঘটে। লরির সঙ্গে সংঘর্ষ এড়াতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে নয়ানজুলিতে উল্টে যায় ট্রাক্টর। তাতেই মৃত্যু হয় ওই কৃষকের।

চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে নদিয়ার শান্তিপুর ব্লকের ভালুকা রোডে। মৃত কৃষকের বাড়ি গয়েশপুর পঞ্চায়েতের হিজুলি মুসলিম পাড়ায়। তিনি জমিতে উৎপাদিত কুমড়ো নিয়ে ভালুকা বটতলায় বিক্রি করতে গিয়েছিলেন। ফেরার সময় ভালুকা রোডে শগুনা সেন পাড়ার কাছে একটি লরি তাঁকে চেপে দেয়। মুখোমুখি সংঘর্ষ এড়াতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। তখনই ট্রাক্টরটি উল্টে যায়। গুরুতর আহত হন গোলাম কুদ্দুস। এরপর স্থানীয়রা তাঁকে উদ্ধার করে বাগআঁচড়া গ্রামীণ হাসপাতালে নিয়ে গেলে সেখানেই মৃত্যু হয় তাঁর ।

আরও খবর পড়তে ফলো করুন
https://whatsapp.com/channel/0029VaA776LIN9is56YiLj3F

এদিকে দুর্ঘটনা ঘটার পর‌ই না দাঁড়িয়ে লরিটি নিয়ে চালক পালিয়ে যায়। রাস্তায় সিসিটিভি না থাকার কারণে ওই ঘাতক লরিটির বিবরণ জানা সম্ভব হয়নি। পরিবারের একমাত্র উপার্জনকারী ছিলেন গোলাম কুদ্দুস। তাঁর মৃত্যুতে শোকে ভেঙে পড়ার পাশাপাশি পরিবার অসহায় অবস্থায় পড়ে গিয়েছে। কীভাবে সংসার চলবে কিছুই ভেবে উঠতে পারছেন না।

মৈনাক দেবনাথ