কাঁকসা ২ নম্বর কলোনিতে প্রচার দিলীপ ঘোষের।

West Bardhaman News: এই আসনে সাংসদ ছিলেন অন্য একজন! মেদিনীপুর ছেড়ে আসা দিলীপ কী বললেন তাঁকে নিয়ে

কাঁকসা, পশ্চিম বর্ধমান: ভোট ময়দানে নামার পর থেকেই বিতর্ক পিছু নিয়েছে দিলীপ ঘোষের। খড়্গপুরের ময়দান ছেড়ে দিলীপ ঘোষ প্রার্থী হয়েছেন বর্ধমান দুর্গাপুর লোকসভা কেন্দ্রে। ভোট প্রচারে বেরিয়ে তাঁর মন্তব্য সৃষ্টি করেছে বিতর্কের। সেই দিলীপ ঘোষের কাছে থেকে পাওয়া গেল বড় উত্তর। নিজের সতীর্থ সম্পর্কে প্রশ্নের মুখোমুখি হয়ে তিনি বড় উত্তর দিয়েছেন।

বর্ধমান দুর্গাপুর লোকসভা কেন্দ্র। বিগত নির্বাচনে এই কেন্দ্রটির রাশ হাতে পেয়েছিল বিজেপি। তৃণমূল প্রার্থীকে হারিয়ে সাংসদ নির্বাচিত হয়েছিলেন এস এস আলুওয়ালিয়া।আর এবার সেই কেন্দ্রে প্রার্থী হয়েছেন রাজ্য বিজেপির প্রাক্তন সভাপতি দিলীপ ঘোষ। ভোট প্রচারে তিনি এই কেন্দ্রের বিভিন্ন জায়গায় ঘুরছেন, পুজো দিচ্ছেন। এদিন তিনি ভোট প্রচার করতে পৌঁছে গিয়েছিলেন কাঁকসা এলাকায়। সেখানেই আলুওয়ালিয়া সম্পর্কে বড় উত্তর দিয়েছেন তিনি।

উল্লেখ্য, বিরোধীদের একটা বড় অংশের অভিযোগ সাংসদ নির্বাচিত হওয়ার পরে এলাকায় খুব বিশেষ দেখা যায়নি আলুওয়ালিয়াকে। এই বিষয়ে প্রশ্ন করা হয়েছিল দিলীপবাবুকে। উত্তরে দিলীপ ঘোষ বলেন, উনি যখন সাংসদ নির্বাচিত হয়েছিলেন, তারপরেই দেশজুড়ে করোনা অতিমারি থাবা বসিয়েছিল। এস.এস আলুওয়ালিয়া আমাদের দলের বরিষ্ঠ সদস্য। সেজন্য আমিই তাকে যেতে না বলেছিলাম। কিন্তু তিনি সাংসদ হিসেবে নিজের যা কাজ করার, তা করেছেন। এই সংক্রান্ত রিপোর্ট কার্ড তিনি মানুষের সামনে তুলে ধরবেন বলেও জানিয়েছেন দিলীপ ঘোষ।

প্রসঙ্গত, এদিন শুক্রবার বর্ধমান দুর্গাপুর লোকসভা কেন্দ্রের অন্তর্গত কাঁকসা এলাকায় ভোট প্রচারে গিয়েছিলেন তিনি। এ ছাড়াও জঙ্গলমহলের বেশ কিছু গ্রামীণ এলাকাতেও ঘুরেছেন দিলীপ ঘোষ। তারপর কাঁকসা দু’নম্বর এলাকায় গিয়ে করেছেন প্রচার। সেখানে মন্দিরে গিয়ে তাকে প্রণাম করতে দেখা গিয়েছে।

নয়ন ঘোষ