রচনাকে চাপে ফেললেন লকেট

Rachana Locket Fight: ভোটের আগেই রচনাকে ‘বড়’ চাপে ফেললেন লকেট! সিঙ্গুরে এমন ঘটনা ঘটল, ব্যাকফুটে শাসক দল

সিঙ্গুর: সিঙ্গুরে জোড়াফুল ছেড়ে পদ্মফুলে যোগদান। আজ সিঙ্গুরের পশ্চিম বারুইপাড়া এলাকায় বিজেপি তরফে আয়োজিত যোগদান মেলা কর্মসূচিতে হুগলি লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী লকেট চট্টোপাধ্যায় বিজেপিতে যোগদানকারীদের হাতে দলীয় পতাকা তুলে দেন। তৃণমূল ছেড়ে পদ্ম শিবিরে যোগদান করলেন সিঙ্গুর পঞ্চায়েত সমিতির দুই বারের প্রাক্তন তৃণমূল সহ সভাপতি প্রতিমা দাস। এছাড়াও বারুইপাড়া- পলতাগড় পঞ্চায়েত এলাকার তৃণমূল কংগ্ৰেস কর্মী প্রদীপ দাস, শুকদেব দাস, রূপশ্রী পাত্র সহ একাধিক মানুষ। সকলেই লকেট চট্টোপাধ্যায়ের হাত থেকে বিজেপি পতাকা হাতে তুলে নেন।

এই দিন যোগদান কর্মসূচি র আগে পশ্চিম বারুইপাড়া এলাকার কালী মন্দিরে পুজো দেন হুগলির বিজেপি প্রার্থী লকেট চট্টোপাধ্যায়। যোগদান পর্ব শেষে টোটোতে চেপে জনসংযোগ করেন প্রার্থী। লকেট চট্টোপাধ্যায় বলেন, ”প্রায় ২০০ জন মানুষ যারা তৃণমূল, সিপিআইএম-এ ছিলেন, আজ নরেন্দ্র মোদির কাজের জন্য বিজেপিতে যোগদান করেছেন। বিশেষ করে মহিলাদের যোগদান উল্লেখযোগ্য। এই যোগদানের ফলে দল আরও শক্তিশালী হবে।”

আরও পড়ুন: হুড়মুড়িয়ে নেমে আসল, নীচে দাঁড়িয়ে মহিলা! সব শেষ! বিরাটিতে কী ঘটল জানেন?

তৃণমূল থেকে বিজেপিতে যোগদানকারী প্রতিমা দাস জানান, ”বর্তমানে সন্দেশখালিতে মহিলাদের উপর যে অত্যাচার, বগটুইয়ের মতো যে গণহত্যা সেই সব ঘটনার প্রতিবাদ করার জন্যই আমি বিজেপিতে যোগদান করেছি। তৃণমূলে থেকেও আমি অন্যায়ের বিরুদ্ধে লড়াই করেছি, কিন্তু আমি একা পড়ে গিয়েছিলাম, তাই বিজেপিতে যোগদান করলাম।”

আরও পড়ুন: ৪ জুন ভোটের ফল বেরনোর পর কী করবেন? ঘোষণা করে দিলেন মমতা! মেতে উঠল কৃষ্ণনগর

সিঙ্গুর ব্লক তৃণমূল কংগ্রেস কমিটির সভাপতি আনন্দমোহন ঘোষ বলেন, ”প্রতিমা দাস আগে সভাপতি থাকলেও এখন দলে তার কোনও অ্যাক্টিভিটি ছিল না। তাই দল গত পঞ্চায়েত নির্বাচনে টিকিট দিয়ে প্রার্থী করেনি। বাকি যাদের কথা ওরা বলছে তারা আমাদের দল করত না। তাই এদের যোগদানে আমাদের দলে কোনও প্রভাব পরবে না।”