নিশীথ-উদয়ন সংঘাত কোচবিহারে!

TMC-BJP: ফের নিশীথ-উদয়ন সংঘাতে তুলকালাম! কাচ ভাঙল কনভয়ের গাড়ির, দিনহাটায় যা ঘটল…! জানুন

দিনহাটা: নির্বাচনী বিধি লাগু হতেই কয়েকদিন আগে একবার উত্তপ্ত হয়েছিল দিনহাটা মহকুমা। কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী নিশীথ প্রামাণিকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে জড়ালেন রাজ্যের বর্তমান উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী উদয়ন গুহ। এই ঘটনার রেশ কাটতে না কাটতেই আবারও একবার উত্তপ্ত কোচবিহার। তৃণমূল এবং বিজেপি কর্মী সমর্থকদের মধ্যে বাঁধল তুমুল সংঘর্ষ। ঘটনায় মুহুর্তে উত্তপ্ত হয়ে উঠল কোচবিহারের সদর শহর সংলগ্ন ঘুঘুমারি। কর্মী সমর্থকদের মধ্যে আক্রমণের ঘটনায় গাড়ির কাঁচ ভাঙল উদয়ন গুহর। গোটা পরিস্থিতি সামাল দিতে ঘটনাস্থলে ছুটে আসে বিশাল পুলিশ বাহিনী।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, “রবিবার সন্ধ্যায় দলীয় কর্মকাণ্ডের জন্য কোচবিহার আসছিলেন উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী। তখন কোচবিহারের ঘুঘুমারি এলাকায় চলছিল বিজেপির একটি মিছিল। উদয়ন গুহর মিছিল পেরিয়ে যাওয়ার সময় আচমকাই সংঘর্ষে জড়ায় দু’পক্ষ। তখনই আক্রমণ করা হয় উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রীর কনভয়ের গাড়ির উপর। ঘটনায় মুহূর্তে তীব্র চাঞ্চল্য ছড়িয়ে পড়ে গোটা এলাকায়। পরবর্তী সময়ে ঘুঘুমারি রেলগেট সংলগ্ন এলাকায় অবস্থান-বিক্ষোভে বসেন উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী। পরিস্থিতি মোকাবিলা করতে ছুটে আসে বিশাল পুলিশ বাহিনী।”

আরও পড়ুনঃ ঠিক যেন টর্নেডো! ক্ষণিকের তাণ্ডবে তছনছ উত্তরবঙ্গ, আজ ফের কোন কোন জেলায় ঝড়বৃষ্টি-বাজের সতর্কতা? জানুন

উদয়ন গুহ জানান, “ঘুঘুমারি এলাকায় বিজেপি কর্মীদের মিছিল চলছিল। সেই সময় তিনি দিনহাটা থেকে কোচবিহারের উদ্দেশ্যে যাচ্ছিলেন। তখন আচমকাই তাঁর কনভয়ের গাড়ির উপর হামলা চালানো হয়। সেই সময় ঘটনাস্থলে উপস্থিত ছিলেন নিশীথ প্রামানিক। ঘটনায় কনভয়ের একটি গাড়ির কাচ ভেঙে পড়ে।”

যদিও নিশীথের পক্ষ থেকে জানানো হয়েছে, “বারংবার এ ধরনের রাজনৈতিক পরিস্থিতির কারণে উত্তপ্ত হচ্ছে কোচবিহার। তবে গোটা ঘটনা উত্তরবঙ্গ উন্নয়ণ মন্ত্রীর সাজানো বলে জানিয়েছেন তিনি।” তবে বর্তমান সময়ে উত্তপ্ত হয়ে রয়েছে কোচবিহার সংলগ্ন ঘুঘুমারি। পরিস্থিতি সামাল দিতে মোতায়েন করা হয়েছে বিশাল পুলিশ বাহিনী।

Sarthak Pandit