Road Accident: বন্ধুদের ডাকে মাটি ফেলতে গিয়ে মর্মান্তিক মৃত্যু ট্রাক্টর চালকের

হুগলি: সপ্তাহের শুরুতেই মারাত্মক দুর্ঘটনা, আর তাতেই প্রাণ গেল চালকের। নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের নয়নজুলিতে উল্টে গেল মাটি বোঝাই একটি ট্রাক্টর। দুর্ঘটনায় প্রাণ হারান চালক। ঘটনাটি ঘটেছে আরামবাগের উচালনের নন্দনপুর ট্রাক্টর ঢাল বাস স্ট্যান্ড এলাকায়। মৃত চালকের নাম বিশ্বজিৎ হেমব্রম।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, উচানন এলাকারই বাসিন্দা ছিলেন বিশ্বজিৎ। পেশায় গাড়ি চালক। সোমবার কাজ না থাকায় সকাল থেকে বাড়িতেই ছিলেন। পরে বন্ধুরা মাটি ফেলার কাজের জন্য তাঁকে ডেকে নিয়ে যায়। সেখানে ট্রাক্টরে মাটি বোঝাই করে নিয়ে যাওয়ার সময় নন্দনপুর ট্রাক্টর ঢাল বাস স্ট্যান্ড এলাকায় একটি লরি তাঁকে সামনে থেকে চেপে দেয়। তখনই ট্রাক্টরের নিয়ন্ত্রণ হারিয়ে বসেন বিশ্বজিৎ। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, নিয়ন্ত্রণ হারিয়ে ফেলার ফলে ট্রাক্টরটি রাস্তার পাশের নয়ানজুলিতে উল্টে যায়। চালক বিশ্বজিতের বুকের মধ্যে চেপে যায় ট্রাক্টরের ইঞ্জিন।

আর‌ও পড়ুন: ভোট প্রচারে বেরিয়ে কীর্তন গাইছেন বিজেপি প্রার্থী

পুলিশ সূত্রে খবর, স্থানীয়দের থেকে ঘটনার খবর পাওয়া মাত্রই তড়িঘড়ি জেসিবি ডেকে ট্রাক্টর সরিয়ে আহত ওই চালককে উদ্ধার করা হয়। এরপর তাঁকে আরামবাগ মেডিকেল কলেজে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়। কিন্তু চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। এই ঘটনায় ব্যাপক চঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

রাহী হালদার