বিরাটিতে মৃতের বাড়িতে সৌগত রায়

North 24 Parganas News: বিরাটির আবাসন ভেঙে মৃত গৃহবধুর বাড়িতে সৌগত রায়! পরিবারের পাশে থাকার আশ্বাস

উত্তর ২৪ পরগনা: বিরাটির বহুতল আবাসনের একাংশ ভেঙে মৃত্যু হওয়া গৃহবধূর বাড়িতে আসলেন দমদম লোকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেসের প্রার্থী সৌগত রায়। পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলে ঘটনাস্থল ঘুরে তাঁদের পাশে থাকার আশ্বাস দিয়েছেন সাংসদ।

পাশাপাশি, রাজ্য সরকারের তরফ থেকে আর্থিক ভাবে সাহায্য করারও আশ্বাস দেন সৌগতবাবু। এদিন প্রশাসনের উচ্চপদস্থ আধিকারিকদের সঙ্গে কথা বলে বেআইনিভাবে নির্মাণ হওয়া বহুতল আবাসনগুলির দিকে নজরদারিরও নির্দেশ দেন তিনি। এই ঘটনায় দোষীদের যাতে সঠিক সাজা মেলে সে বিষয়টি দেখার জন্য অনুরোধ জানান প্রশাসনের উচ্চপদস্থ আধিকারিকদের।

আরও পড়ুন: ঘূর্ণিঝড়ের তাণ্ডবের মধ্যেই উত্তরবঙ্গে এবার ভূমিকম্প, প্রবল অতঙ্ক! কাঁপল কোথায় কোথায়?

উত্তর দমদম পৌরসভার অন্তর্গত বিরাটির শরৎ কলোনি এলাকার এই বহুতল ঘিরে আগেও নানাভাবে কাজ বন্ধ করার দাবি জানানো হয়েছিল প্রতিবেশীদের তরফে। তবে কোনও ভাবেই কাজ বন্ধ করেনি প্রোমোটার। তার জেরেই এই দুর্ঘটনা বলেই মনে করছেন স্থানীয়রা। এদিন সাংসদকে কাছে পেয়ে ক্ষোভ উগরে দেন এলাকাবাসীরাও।

আরও পড়ুন: ‘মমতা যা পারেন, তা কেউ পারে না! ভোট না দিলেও মমতা আসবেন’, দুর্যোগে দুর্গতদের আশ্বাস অভিষেকের

বছর পঞ্চান্নর মৃত গৃহবধূ কেয়া শর্মা চৌধুরীর স্বামী ও বারংবার অভিযোগ জানান, সাংসদের কাছেও এদিন সেই কথাই তুলে ধরেন তিনি। এদিন ঘটনাস্থলে উপস্থিত ছিলেন বিধাননগর ডিসি ঐশ্বরিয়া গুপ্তা, আইসি সলিল কুমার মণ্ডল-সহ স্থানীয় কাউন্সিলর মহুয়া শীল। গার্ডেনরিচের পর বিরাটির এই ঘটনা কতটা প্রশাসনকে সক্রিয় করে এখন সে দিকেই তাকিয়ে সকলে।

Rudra Nrayan Roy